NTPC Recruitment 2021: ৭০ হাজারের উর্ধে বেতন, গ্র্যাজুয়েট প্রার্থীদের জন্য দারুণ সুযোগ

আবেদনের শেষ তারিখ ৬ অগাস্ট, ২০২১।

Aug 04, 2021, 12:26 PM IST

নিজস্ব প্রতিবেদন: শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন বা NTPC। এক্সিকিউটিভ ও সিনিয়র এক্সিকিউটিভ পদে হবে এই নিয়োগ।

1/5

নিয়োগ করবে NTPC

NTPC Recruitment News

নিজস্ব প্রতিবেদন: শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন বা NTPC। এক্সিকিউটিভ ও সিনিয়র এক্সিকিউটিভ পদে হবে এই নিয়োগ। এনটিপিসির অফিসিয়াল ওয়েবসাইট ntpc.co.in এ আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৬ অগাস্ট, ২০২১।

2/5

সরাসরি আবেদনের লিঙ্ক

Link for Apply

মোট ১৯ জন এক্সিকিউটিভ ও ৩ জন সিনিয়র এক্সিকিউটিভ পদে নিয়োগ করা হবে। প্রার্থীরা সরাসরি https://open.ntpccareers.net/2021_fte/index.php এই লিঙ্কে গিয়েও আবেদন করতে পারবেন।  

3/5

এক্সিকিউটিভ পদে আবেদনে শিক্ষাগত যোগ্যতা

Educational Qualification for Executive post

এক্সিকিউটিভ কনসালটিং ও কনসালটেন্সি পদের জন্য মেকানিক্যাল বা পাওয়ার ইঞ্জিনিয়ারিংয়ে BE বা BTech এ ন্যুনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে।

4/5

সিনিয়র এক্সিকিউটিভের শিক্ষাগত যোগ্যতা?

Educational Qualification for Senior Executive Post

সিনিয়র এক্সিকিউটিভ পদে আবেদনে কমিউনিকেশন অ্যাডভারটাইজিং, পাবলিক রিলেশনস,  মাস কমিউনিকেশন বা জার্নালিজমে স্নাতকোত্তর ডিগ্রিসহ ন্যুনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। 

5/5

কীভাবে সিলেকশন?

Selection Process

এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৩৫ বছর ও সিনিয়র এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য ন্যুনতম ৫৬ বছর বয়স হতে হবে। ইন্টারভিউয়ের ভিত্তিতে গোটা সিলেকশন প্রকিয়া শেষ হবে।