Chaalchitro: এবার কলকাতায় নতুন রহস্য, একের পর এক হাড়হিম খুন! ক্রিসমাসেই সমাধান?

Chaalchitro: মুক্তি পেল প্রতিম ডি গুপ্তর আগামী ছবি ‘চালচিত্র’প্রথম ঝলক, সেই ঝলকের আনাচকানাচে ছড়িয়েছিটিয়ে রয়েছে আলো-আঁধারি, রক্তপাত এবং নৃশংসতা। গল্প শুরু হয় কলকাতার বুকে হয়ে চলা একের পর এক ধারাবাহিক নৃশংস খুন দিয়ে। 

| Oct 05, 2024, 17:31 PM IST

Chaalchitro: মুক্তি পেল প্রতিম ডি গুপ্তর আগামী ছবি ‘চালচিত্র’র প্রথম ঝলক, সেই ঝলকের আনাচকানাচে ছড়িয়েছিটিয়ে রয়েছে আলো-আঁধারি, রক্তপাত এবং নৃশংসতা। গল্প শুরু হয় কলকাতার বুকে হয়ে চলা একের পর এক ধারাবাহিক নৃশংস খুন দিয়ে। 

1/5

চালচিত্র (Chaalchitro)

চালচিত্র (Chaalchitro)

মুক্তি পেল প্রতিম ডি গুপ্তর আগামী ছবি ‘চালচিত্র’র প্রথম ঝলক। এই ছবিতে অভিনয় করেছেন টোটা রায়চৌধুরী, শান্তনু মাহেশ্বরী, অনির্বাণ চক্রবর্তী, বাংলাদেশের জিয়াউল ফারুক অপূর্ব, ইন্দ্রজিৎ বসু। এই ছবির মাধ্যমেই টলিপাড়ার পা রাখতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অপূর্ব এবং হিন্দি ছবির পরিচিত অভিনেতা শান্তনু মাহেশ্বরী।

2/5

চালচিত্র (Chaalchitro)

চালচিত্র (Chaalchitro)

'সিরিয়াল কিলিং' যে 'চালচিত্র' জুড়ে থাকছে তা এর ঝলকেই স্পষ্ট। ঝলকের আনাচকানাচে ছড়িয়েছিটিয়ে রয়েছে আলো-আঁধারি, রক্তপাত এবং নৃশংসতা। গল্প শুরু হয় কলকাতার বুকে হয়ে চলা একের পর এক ধারাবাহিক নৃশংস খুন দিয়ে। সেইসব খুনের তদন্তে জড়িয়ে পড়ে চার পুলিশ। সেই চারজন পুলিশের চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী, শান্তনু মাহেশ্বরী এবং ইন্দ্রজিৎ বসুকে। কলকাতা পুলিশের এক মাড়োয়ারি পুলিশ অফিসারের চরিত্রে পর্দায় হাজির হবেন শান্তনু।   

3/5

চালচিত্র (Chaalchitro)

চালচিত্র (Chaalchitro)

পুজোর আগে শহরে একের পর এক মেয়ের খুন করছে কে? কেনই বা করছে? তাকে কি আদৌ থামানো যাবে? এই নিয়েই এগোবে 'চালচিত্র'র গল্প।

4/5

চালচিত্র (Chaalchitro)

চালচিত্র (Chaalchitro)

অপূর্ব অভিনীত চরিত্রটি যে বেশ ধূসর তার স্পষ্ট ইঙ্গিত ঝলকেই দিয়ে রাখলেন পরিচালক। একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ব্রাত্য বসু। রাইমা সেনকে দেখা যাবে টোটা রায়চৌধুরীর স্ত্রীর ভূমিকায়। 

5/5

চালচিত্র (Chaalchitro)

চালচিত্র (Chaalchitro)

চার পুলিশেকে কেন্দ্র করে তৈরি জমাটি রহস্য-রোমাঞ্চের এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল পুজোয়। কিন্তু তা রদবদল হয়ে মুক্তি পেতে চলেছে ক্রিসমাসের আবহে ২০ ডিসেম্বর। ঝলকের ভিডিও শেষে সে ঘোষণাও সেরে রাখলেন পরিচালক।