Monali Thakur থেকে Neha Bhasin, বোল্ড ফটোশুটে এই গায়িকারা টেক্কা দেন নায়িকাদেরও

Dec 10, 2021, 14:32 PM IST
1/7

কণিকা কাপুর

Kanika Kapoor

নিজস্ব প্রতিবেদন: বেবি ডল থেকে চিট্টিয়া কলাইয়া গানে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন কণিকা কাপুর। শুধুমাত্র তাঁর কন্ঠের জাদুতে নয়, কণিকার সৌন্দর্যেও কাবু নেটদুনিয়া।  

2/7

নেহা ভাসিন

Neha Bhasin

সম্প্রতি বিগ বস ওটিটিতে ঝড় তুলেছিলেন গায়িকা নেহা ভাসিন। 'কুছ খাস হে','ধুনকী' গানে শ্রোতাদের মুগ্ধ করেছিলেন তিনি। সেক্স অ্যাপিলে নেহা সহজেই টেক্কা দিতে পারেন বিটাউনের কোনও নায়িকাকে।   

3/7

মণিকা ডোগরা

Monika Dogra

'দুরিয়া ভী হে জরুরি' গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন গায়িকা মোনিকা ডোগরা। সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রোফাইল দেখে বোঝা যায় তিনি কতটা ফ্যাশন সম্পর্কে সচেতন।   

4/7

শাল্মলী খোলগড়ে

Shalmali Kholgade

'লট লগ গই','বলম পিচকারি'-র মতো গানের মাধ্যমে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন শাল্মলী খোলগড়ে। তাঁর স্টাইল স্টেটমেন্ট সত্যিই নজরকাড়া।   

5/7

সোনা মহাপাত্র

Sona Mahapatra

বলিউডের গ্ল্যামারাস প্লেব্যাক সিংগারের মধ্যে অন্যতম নাম সোনা মহাপাত্র। ইউনিক ভয়েস কোয়ালিটির পাশাপাশি সোনার সেক্স অ্যাপিলেও কাবু নেটদুনিয়া।  

6/7

নীতি মোহন

Neeti Mohan

নীতি মোহন। তাঁর সুরের জাদুতে তিনি মন জয় করেছেন শ্রোতাদের। কিন্তু ফটোশুটি নীতির স্টাইল স্টেটমেন্ট টেক্কা দিতে পারে বলিউডের প্রথম সারির নায়িকাদের।   

7/7

মোনালি ঠাকুর

Monali Thakur

জরা জরা টাচ মি থেকে সওয়ার লু, মোনালি ঠাকুরের কন্ঠে মাত বলিউডের সিনেপ্রেমীরা। গানের পাশাপাশি অভিনয়ও করেছেন মোনালী। নাগেশ কুক্কুনুরের লক্ষ্মী ছবিতে অভিনয় করেছিলেন তিনি। মোনালির সুরেলা কন্ঠের পাশাপাশি তাঁর সৌন্দর্যেরও ফ্যান প্রচুর।