ভক্তরা কেঁদে ভাসাল, সতীর্থরা ঠায় অপেক্ষায়! মেসি আর এলেন না

Aug 30, 2020, 18:04 PM IST
1/5

সবার জানাই ছিল, তিনি আসবেন না। তবুও বৃথা আশা মরে না। সকাল সোয়া দশটা থেকে বার্সেলোনা প্র্যাকটিস শুরু করল। লিওনেল মেসিকে ছাড়া। খবর তো ছড়িয়ে পড়েছেই। মেসি আর বার্সায় থাকছেন না। তবুও যেন ভক্তদের মন মানছে না। একবার যদি মেসি সিদ্ধান্ত বদলান!

2/5

এদিন বার্সেলোনা ফুটবলারদের জন্য পিসিআর টেস্ট-এর আয়োজন করেছিল। শরীরের করোনা বাসা বেঁধেছে কি না তা দেখার জন্য পিসিআর টেস্ট করা দরকার। কিন্তু মেসি এলেন না। বার্সা জানিয়েছিল, এই টেস্ট মিস করলে মেসিকে শাস্তি ভোগ করতে হবে। তবে মেসি কানে তোলেননি সেসব। তিনি মন থেকেই হয়তো ক্লাব ছেড়েছেন।

3/5

মেসি আগেই জানিয়েছিলেন, তাঁর সঙ্গে বার্সার যে চুক্তি হয়েছে সেই অনুযায়ী তিনি চাইলেই ২০১৯-২০  মরশুমের শেষে ক্লাব ছাড়তে পারবেন। আর এবার হয়তো মেসি সেটাই করবেন। আর পিসিআর টেস্টে না এসে মেসি বুঝিয়ে দিলেন, তিনি আর নিজেকে বার্সেলোনার ফুটবলার বলে মনে করেন না। তাই টেস্ট করাতে আসার প্রয়োজন তাঁর নেই। 

4/5

ভক্তরা চুক্তি, ক্লাবের সঙ্গে তিক্ততা, ব্যর্থার গ্লানি- এসব কিছুই বোঝেন না। গত তিন-চারদিন ধরে একদল ভক্ত ক্লাবের সামনে দাঁড়িয়ে কেঁদেছেন। হাতে প্ল্যাকার্ড, পোস্টার নিয়ে মেসির উদ্দেশে বার্তা দিয়েছেন, এমলএমটেন যেন ক্লাব না ছাড়েন! 

5/5

সারা বিশ্বে এখন একটাই প্রশ্ন, মেসি কোন ক্লাবে যোগ দেবেন! মেসি কি এবার তা হলে ইংলিশ ফুটবলে খেলবেন! নাকি রোনাল্ডোর সঙ্গে খেলবেন একই দলে! এই উত্তর সময়ের আগে হয়তো পাওয়া যাবে না।