Bollywood Highest Paid bodyguard: জীবনে কী করলেন? কোটিতে রোজগার করেন বডিগার্ডরা! তবে সেরাজন 'শেরা' নন...

Bollywood Highest Paid bodyguard: বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা যেমন জনপ্রিয়, ঠিক তেমনই জনপ্রিয় তাঁদের দেহরক্ষীরা। সেলেবদের বডিগার্ডদের কথা মাথায় এলে সবার প্রথম আসে শেরার নাম। যিনি সলমানের বহু বছর ধরে বিশ্বস্ত বডিগার্ড হিসাবে রয়েছেন। এতদিন ধরে অনেকেই জানত যে, শেরা বলিউডে সবচেয়ে বেশি মাইনে পেয়ে থাকে। তবে সম্প্রতি এই তথ্য ভুল হিসাবে প্রমাণিত হয়েছে। 

Sep 19, 2024, 18:01 PM IST
1/6

শাহরুখ খানের বডিগার্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, শাহরুখ খানের বডিগার্ড রবি সিং বলিউডের সর্বাধিক বেতন পেয়ে থাকে। এক দশকেরও বেশি সময় ধরে এসআরকে-এর সঙ্গে কাজ করছেন তিনি। তাঁর বার্ষিক বেতন ২.৭ কোটি।

2/6

সলমান খানের বডিগার্ড

গুরমিত সিং জলি, যিনি শেরা নামে সুপরিচিত। ১৯৯৫ সাল থেকে সলমানের বিশ্বস্ত দেহরক্ষী হিসাবে আছেন। কিছুদিন আগেই শেরা মুম্বইয়ের রাস্তায় বিলাসবহুল গাড়ি রেঞ্জ রোভার নিয়ে দেখা গিয়েছিল। যার দাম ১.৪ কোটি। তাঁর বার্ষিক বেতন ২ কোটি। ১৯৮৭ সালে শেরা একজন প্রাক্তন মিস্টার মুম্বাই জুনিয়র বডি বিল্ডিং চ্যাম্পিয়ন। এছাড়াও শেরা তাঁর নিজস্ব নিরাপত্তা সংস্থা, টাইগার সিকিউরিটিও চালান।

3/6

আমির খানের বডিগার্ড

মাত্র ১৬ বছর বয়সে স্কুল ছাড়তে হয়। তারপর থেকে টাকা কামানোর জন্য নেমে পড়তে হয় রাস্তাতে। বিভিন্ন ধরণের কাজও করেন। অবশেষে যুবরাজ ঘোরপাডে সিকিউরিটি এজেন্সিতে কাজে যোগ করেন। পরবর্তীকালে আমির খানের ব্যক্তিগত বডিগার্ড হিসাবে নিযুক্ত হন। বর্তমানে তিনি বছরে ২ কোটি টাকা আয় করেন।  

4/6

অমিতাভ বচ্চনের বডিগার্ড

মুম্বই পুলিসের একজন কনস্টেবল জিতেন্দ্র শিন্ডে। ২০১৫ থেকে আগস্ট ২০২১ পর্যন্ত অমিতাভ বচ্চনের দেহরক্ষী ছিলেন তিনি। যতদিন অবধি তিনি অভিনেতার সঙ্গে কাজ করেছেন, তখন তিনি বছরে ১.৫ কোটি টাকা বছরে বেতন পেতেন। বিগ বি-র সঙ্গে কাজ করার পাশাপাশি, শিন্ডে তার নিজের ব্যক্তিগত নিরাপত্তা সংস্থাও পরিচালনা করেন।  

5/6

অক্ষয় কুমারের বডিগার্ড

শ্রেয়াস থেলে, অক্ষয় কুমারের বডিগার্ড। শ্রেয়াস অক্ষয়ের পাশাপাশি তাঁর ছেলের নিরাপত্তার দায়িত্বেও রয়েছেন। বছরে তিনি ১.২ কোটি টাকা বেতন পেয়ে থাকেন। এক দশকেরও বেশি সময় ধরে শ্রেয়াস অক্ষয় কুমারের জীবনে একজন অবিচল অভিভাবক।

6/6

দীপিকার বডিগার্ড

দীপিকা পাড়ুকোনকে প্রায়শই শহরের চারপাশে তাঁর বিশ্বস্ত দেহরক্ষী জালালের সঙ্গে দেখা যায়। জানা গিয়েছে, জালাল ৮০ লক্ষ টাকা থেকে ১.২ কোটি বেতন পেয়ে থাকেন।