মা হলেন জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার ও সঞ্চালিকা মায়ান্তি লাঙ্গার

Sep 18, 2020, 18:28 PM IST
1/5

রাত পোহালেই শুরু হবে এবারের আইপিএল। তবে দর্শকদের কাছে একখানা মন খারাপ করা খবর এসেছিল। এবার আইপিএলে ধারাভাষ্যার হিসাবে দেখা যাবে না মায়ান্তি লাঙ্গারকে। কেন, তা নিয়ে ধোঁয়াশা ছিল। কিন্তু আপাতত সব  ধোঁয়াশা কেটে গিয়েছ. ক্রিকেটের জনপ্রিয় ধারাভাষ্যকার ও সঞ্চালিকা মা হয়েছেন। 

2/5

সোশ্যাল মিডিয়ায় সুখবর দিয়েছেন মায়ান্তি নিজেই। তাঁর ও স্টুয়ার্ট বিনির ঘরে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। 

3/5

মায়ান্তি যে এবার আইপিএলে থাকছেন না সে কথাও নিজেই জানিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এবারের আইপিএল তিনি ঘরে বসে দেখবেন। আর তাতে তাঁর কোনও আক্ষেপ নেই।  So I’m going to love watching the IPL @StarSportsIndia all the best to the team@jatinsapru @suhailchandhok @cricketaakash @SanjanaGanesan @ProfDeano @scottbstyris @BrettLee_58 @Sanjog_G and the full gang!! pic.twitter.com/fZVk0NUbTi — Mayanti Langer Binny (@MayantiLanger_B) September 18, 2020

4/5

মায়ান্তি যে এবার আইপিএলে সঞ্চালিকার ভূমিকায় থাকবেন না তা জানার পর দর্শকরা আক্ষেপ করেছিলেন। আইপিএল সম্প্রচারক সংস্থার তরফে মায়ান্তির না থাকার খবর জানানো হয়েছিল। 

5/5

বহু বছর ধরে মায়ান্তি ক্রিকেটে ধারাভাষ্যকার ও সঞ্চালিকা হিসাবে জনপ্রিয়। তাঁর অসামান্য উপস্থাপনা মন কাড়ে দর্শকদের। আবার পুরুষ ধারাভাষ্যকারদের ভিড়ের মাঝে নিজের আলাদা পরিচয় প্রতিষ্ঠা করে তিনি অনেক মহিলার অনুপ্রেরণাও বটে।