Extra Marital Affair: স্বামী ঘরে, পরোয়া না-করেই উন্মত্ত পরকীয়ায় মেতেছেন এই বলি-অভিনেত্রীরা!

 অনেক সময় এই অভিনেত্রীরা বিয়ের পরে তাদের স্বামী ছাড়া অন্য পুরুষের প্রতি এতটাই আকৃষ্ট হন যে তাদের বিবাহ বহির্ভূত সম্পর্কও শুরু হয়।

Dec 20, 2022, 15:43 PM IST

Actress Extra Marital Affair: বলিউড হোক অথবা টিভি তারকা, তাদের ব্যক্তিগত জীবন এবং বিশেষ করে তাদের প্রেম জীবন সবসময় শিরোনামে থাকে। অন্যদিকে, বিবাহ বহির্ভূত সম্পর্কের ক্ষেত্রে, মানুষের আকর্ষণ বেশি থাকে। আজকে সেই সব নায়িকাদের কথা বলা হবে যারা তাদের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে আলোচনায় ছিলেন।

1/6

বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ

বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ

অনেক বলিউড থেকে শুরু করে ছোট পর্দার বিভিন্ন অভিনেতার বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ উঠেছে। আজ সেই সব অভিনেত্রিদের বিষয়ে বলা হবে যাদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে

2/6

মালাইকা অরোরা

মালাইকা অরোরা

মালাইকা অরোরা সম্পর্কে আরও বলা হয় যে আরবাজ খানের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের কারণ ছিল অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার ঘনিষ্ঠতা। বর্তমানে, মালাইকা যখন অর্জুন কাপুরের সঙ্গে তার ব্যক্তিগত জীবন উপভোগ করছেন। অন্যদিকে আরবাজও জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

3/6

কামিয়া পঞ্জাবি

কামিয়া পঞ্জাবি

এই তালিকায় রয়েছে অভিনেত্রী কামিয়া পঞ্জাবির নামও। অভিনেত্রীর প্রাক্তন স্বামী বান্টি নেগি কামিয়ার বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন। তিনি অভিযোগ করেন, বলিউড তারকা সঞ্জয় দত্তের কাজিন নিমাই বালির সঙ্গে কামিয়া পঞ্জাবির সম্পর্ক রয়েছে।

4/6

সনজিদা শেখ

সনজিদা শেখ

টিভির জনপ্রিয় অভিনেতা আমির আলি এবং সনজিদা শেখেরও বিচ্ছেদ হয়েছে। তবে সানজিদা শেখের বিরুদ্ধেও বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ রয়েছে। জানা গিয়েছে অভিনেতা হর্ষবর্ধন রানেকে সনজিদা এবং আমিরের বিবাহবিচ্ছেদের কারণ বলে মনে করা হয়।

5/6

নিশা রাওয়াল

নিশা রাওয়াল

এই বছর টিভি অভিনেতা নিশা রাওয়াল এবং করণ মেহরার নামও শিরোনামে ছিল। নিজের নামমাত্র ভাই রিতেশের সঙ্গে নিশার সম্পর্কের অভিযোগ তোলেন করণ।

6/6

দীপিকা কক্কর

দীপিকা কক্কর

প্রথম স্বামী রৌনকের সঙ্গে বিচ্ছেদের পর অভিযোগ ওঠে টিভির জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্করের বিরুদ্ধে। ২০১১ সালে বিবাহিত অবস্থায় শোয়েব ইব্রাহিমের সঙ্গে দেখা হয় দীপিকার। পরের বছরই স্বামী রৌনকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। বর্তমানে শোয়েব এবং দীপিকা বিবাহিত এবং দুজনেই একে অপরের সঙ্গে খুশি।