ছেলের খুনের ২ দিন পর প্রথমবার মুখ খুললেন মণি শুক্লা, জানালেন মণীশ হত্যার 'সম্ভাব্য কারণ'

Oct 06, 2020, 13:44 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : আততায়ীর গুলিতে ঝাঁঝরা হয়ে গিয়েছে ছেলের শরীর। রবিবার রাতে টিটাগড় থানার সামনেই দুষ্কৃতীদের হাতে খুন হয়েছেন ৩৯ বছরের কাউন্সিলর ছেলে। বিজেপি নেতা মণীশ শুক্লার খুনের ঘটনায় এই প্রথমবার মুখ খুললেন বাবা চন্দ্র মণি শুক্লা।  

2/5

মণীশ শুক্লা খুনের ঘটনায় উঠে আসছে একের পর এক তথ্য। খুনের মোটিভ কী? ব্যক্তিগত শত্রুতার জেরেই কি খুন নাকি রাজনৈতির খুন? এখনও তার মীমাংসা হয়নি। যদিও আজ মণি শুক্লা জোর গলায় দাবি করেছেন, "আমার ছেলের কারও সঙ্গে ব্যক্তিগত শত্রুতা ছিল না।" তাঁর কথায়, "ও অল্প সময়ের মধ্যে উঠেছিল, তাই নজরে পড়ে গিয়েছিল।"

3/5

উল্লেখ্য, মণীশ শুক্লা খুনে তদন্ত করছে CID। তবে CID তদন্তে যে তাঁর আস্থা নেই, তা এদিন আরও একবার স্পষ্ট জানান মণি শুক্লা। বলেন, " CID-তে আস্থা নেই। CBI বা নিউট্রাল এজেন্সিকে দিয়ে তদন্ত করানো  হোক।" প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেও নিরপেক্ষ সংস্থাকে দিয়ে তদন্তের আর্জি জানিয়েছিলেন মণীশ শুক্লার বাবা।

4/5

একইসঙ্গে তিনি আরও বলেন, "খুররমের সঙ্গে ছেলের কোনও সম্পর্ক ছিল না।  ওর বাবার মৃত্যুতে ছেলের হাত নেই।" প্রসঙ্গত, ৫ বছর আগে স্টেশন রোড এলাকায় একটি রেস্তোরাঁর সামনে খুন হন খুররমের বাবা মহম্মদ ইসলাম। সেই খুনের ঘটনায় পরোক্ষে নাম জড়ায় মনীশ শুক্লার। (ছবিতে খুররম)

5/5

বিজেপি নেতা মণীশ শুক্লাকে খুনের ঘটনায় সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে মহম্মদ খুররম ও গুলাব শেখকে। ধৃতদের দফায় দফায় জেরা করছেন সিআইডির অফিসাররা। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩০২, ৩৪ এবং ১২০বি ধারায় মামলা রুজু করেছে  পুলিস। বাকি অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি। (ছবিতে গুলাব শেখ)