Monami Ghosh: 'বিতর্কিত' বিকিনির পর এবার 'হাগিস' পরেই পুলে মনামি, ঝড় তুললেন নেটপাড়ায়

 নেটিজেনদের একাংশ ট্রোল করতেও ছাড়েনি অভিনেত্রীকে। সাদা রঙের একটি বিকিনি পরে সমুদ্র স্নানের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পর ট্রোল হচ্ছেন মনামী।

Mar 10, 2023, 17:51 PM IST
1/6

মনামী ঘোষ

Monami Ghosh

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে বিকিনি লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মনামী ঘোষ। যা দেখে সহকর্মী-বন্ধুরা তো বটেই অনুরাগীদেরও প্রায় মূর্চ্ছা যাওয়ার অবস্থা।

2/6

মনামী ঘোষ

Monami Ghosh

তবে কেবল যে প্রশংসাই জুটেছে তা কিন্তু একেবারেই নয়। নেটিজেনদের একাংশ ট্রোল করতেও ছাড়েনি অভিনেত্রীকে। সাদা রঙের একটি বিকিনি পরে সমুদ্র স্নানের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পর ট্রোল হচ্ছেন মনামী।

3/6

মনামী ঘোষ

Monami Ghosh

বিকিনিকে হাগিসের সঙ্গে তুলনা করে লিখেছেন,  “এটা পুরো হাগিস তো!” “সাদা রঙের এমন হাগিস পরেছেন কেন?” অনেকে বলে বসেন আপনি কি আপনার ছোটবেলা কে খুব মিস করছেন তাই স্মৃতিচারণের জন্য এই পোশাক পরেছেন।

4/6

মনামী ঘোষ

Monami Ghosh

সমুদ্রের জলে সিক্ত মনামীকে দেখে ঘুম ছুটেছে নেটপাড়ার। তাঁর ফিটনেস দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। 

5/6

মনামী ঘোষ

Monami Ghosh

তবে কেবল নেগেটিভ কমেন্টই নয় প্রশংসাও করেছেন অনেকে। অভিনেতা অনিন্দ্য মনামীর এমন উষ্ণতার পারদ চড়ানো ছবি দেখে তাঁর মন্তব্য, “উফফ গরম পড়ে গেছে। যাই এসি-টা চালাই।”   

6/6

মনামী ঘোষ

Monami Ghosh

প্রসঙ্গত, সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’-এ মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করছেন মনামী ঘোষ। যার জন্য ওয়ার্কশপও করতে হয়েছে অভিনেত্রীকে।