Kills Wife With Snake Venom: মারাত্মক লোভ! ইনসিয়োরেন্সের ২৫ লক্ষ পেতে স্ত্রী-র ঘরে বিষাক্ত সাপ ছাড়ল স্বামী, তারপর...

Uttarakhand: হাড়হিম করা ঘটনা। শুধুমাত্র জীবনবিমার টাকা আত্মসাত্‍ করতে মারাত্মক কাণ্ড ঘটাল স্বামী। বিষাক্ত সাপের ছোবল খাইয়ে খুন করল স্ত্রীকে। তারপর....

| Aug 23, 2024, 15:04 PM IST
1/6

সাপের বিষে খুন

Snake Venom

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর লোভ! আর তা এতটাই তীব্র যে স্ত্রীকে মেরে ফেলতেও পিছপা হননি। বরং যাতে মৃত্যুকে স্বাভাবিক ঘটনা বলে মনে হয় সে জন্য মারাত্মক ষড়যন্ত্রও করে স্বামী। যদিও কাজ হাসিল করতে অসফল শুভম চৌধুরী। 

2/6

সাপের বিষে খুন

Snake Venom

হ্যাঁ, উত্তরপ্রদেশের বাসিন্দাই এরকম জঘন্য কাজে অভিযুক্ত। স্ত্রীর জন্য করা ২৫ লক্ষ টাকা জীবন বিমার টাকা পেতেই কি এই নক্ক্যারজনক কাজ? পুলিসের তদন্ত অন্তত সে কথাই বলছে। 

3/6

সাপের বিষে খুন

Snake Venom

গত ১৫ জুলাই শুভম তাঁর স্ত্রীর সালোনি চৌধুরীর নামে ইনস্যুরেন্স করেন। ২ লক্ষ টাকা প্রিমিয়ামও দেয় নিজেই। ১১ অগাস্ট মৃত্যু হয় তাঁর স্ত্রীর। এরপর বিমার টাকাও হাতিয়ে নেন বলে অভিযোগ। 

4/6

সাপের বিষে খুন

Snake Venom

মৃতার ভাইয়ের অভিযোগ, সলোনিকে মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করত শুভম। বিবাহ বর্হিভূত সম্পর্কেও জড়িয়েছিল বছর চারেক আগে। অত্যাচারের মাত্রা এতটাই বেড়ে গিয়েছিল যে স্বামীকে নাকি ডিভোর্সও দিতে চেয়েছিলেন সলোনি। 

5/6

সাপের বিষে খুন

Snake Venom

ইতোমধ্যেই শুভমই এবং তার বাবা-মা এবং আরও এক ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ১০৩(১) ধারায় মামলা দায়ের হয়েছে। সালোনির ভিসেরা রিপোর্ট ইতিমধ্যেই বিস্তারিত তদন্তের জন্য পাঠানো হয়েছে। 

6/6

সাপের বিষে খুন

Snake Venom

তবে এই ঘটনা প্রথম নয়, এর আগে কেরালার ঘুমন্ত স্ত্রী উথরার গায়ে কেউটে সাপ ছেড়ে দিয়ে তাকে হত্যা করার দায়ে সোমবার আদালতে দোষী সাব্যস্ত হয় স্বামী সুরাজ কুমার। ২৫ বছর বয়সী উথরাকে গত বছর মে মাসে তার বিছানায় মৃত পাওয়া যায়।