Fashion Statement: Dark Purple রঙের মেটালিক Top-এ আবেদনময়ী Malaika

Sep 18, 2021, 15:16 PM IST
1/8

নিজের ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে, ফিটনেস ফ্রিক সবেতেই তিনি চর্চায়

নিজস্ব প্রতিবেদন:  নিজের ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে, ফিটনেস ফ্রিক সবেতেই তিনি চর্চায়।  বলিউডের এই ডিভার ফ্যাশন স্টেটমেন্ট অনুপ্রেরণা অনেকের কাছেই। রেড কার্পেটে স্টেটমেন্ট গাউন হোক বা প্রতিদিনের পোশাক, ফ্যাশনের প্রশ্নে কখনওই হতাশ করেন না Malaika Arora। 

2/8

সোশ্যাল মিডিয়ার রানি তিনি

সোশ্যাল মিডিয়ার রানি তিনি। সম্প্রতি রিয়্যালিটি শো সুপারমডেল অফ দ্য ইয়ার সিজন ২ -এর শুটিং করছেন Malaika Arora। Fuchsia off-shoulder top এর সঙ্গে ম্যাচিং করে মেটালিক  প্যান্ট পরেছেন তিনি। Golden Neckpiece, Golden Ring সঙ্গে স্টাইলিস ব্যাগ হাতে তাঁর লুক অনবদ্য। 

3/8

Dark Violet রঙের Get Up এ মালাইকাকে লাস্যময়ী লাগছিল

নিজের ইনস্টাগ্রামে Fuchsia off-shoulder top পরা ছবি শেয়ার করেছেন তিনি। মেটালিক  Top আর প্যান্টে মালাইকাকে লাস্যময়ী লাগছিল। Dark Violet রঙের Get Up এ মালাইকাকে লাস্যময়ী লাগছিল। 

4/8

খোলামেলা হট লুকে Malaika Arora

ফ্যাশন দুনিয়ায় মালাইকা আরোরা এমন এক নাম, যার স্টাইল স্টেটমেন্টে ঝড় ওঠে ভক্তমহলে। খোলামেলা হট লুক, মালাইকা মানেই এক ভিন্ন স্বাদের স্টাইল।

5/8

সোনার নেকপিস এবং আঙুলের আঙটিও দেখার মতো

মালাইকার খোলা চুলের ওভেভ স্টাইল এবং ভাইব্রেন্ট ডিউই মেক-আপ সঙ্গ দিয়েছে ড্রেসের। সোনার নেকপিস এবং আঙুলের আঙটিও দেখার মতো।  

6/8

তাঁর স্টাইল স্টেটমেন্টে ভক্তদের কাছে প্রিয়

মালাইকার লাস্যময়ী হট লুক ক্যামেরাবন্দি, তাঁর স্টাইল স্টেটমেন্টে ভক্তদের কাছে প্রিয়। 

7/8

ড্যান্স রিয়্যালিটি শোতে জাজের ভূমিকাতেই দেখা যায়

মালাইকাকে এখন আপাতত ড্যান্স রিয়্যালিটি শোতে জাজের ভূমিকাতেই দেখা যায়।

8/8

Malaika Arora তাঁর ফিটনেসের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন সব সময়।

Malaika Arora তাঁর ফিটনেসের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন সব সময়। তাঁর স্টাইল ও সুন্দর লুকের জন্য এক ঝলকের অপেক্ষায় থাকে অনেক ফিটনেস অনুরাগীরা