Pujor Fashion: ওহ লাভলি! জি ২৪ ঘণ্টার ফ্যাশন ফটোশুটে রঙবাহারি Madan Mitra

Oct 04, 2021, 20:33 PM IST
1/8

'কালারফুল' মদন মিত্র

Colorful Madan Mitra

নিজস্ব প্রতিবেদন: কামারহাটির বিধায়ককে যাঁরা চেনেন তাঁরা জানেন রাজনৈতিক নেতা হলেও আর পাঁচজন নেতার থেকে তিনি আলাদা। তিনি 'কালারফুল', তিনি মদন মিত্র। পুজোর ফ্যাশন ফটোশ্যুটে সেই কালারফুল ইমেজেই ধরা দিলেন তিনি। 

2/8

সপ্তমী লুক

Saptami Look

মদন মিত্র বলেন, 'সপ্তমীতে পুজো বলে মনেই হয় না। অষ্টমী নিশি থেকেই পুজো শুরু। সপ্তমীতে ব্যস্ততা থাকে তুঙ্গে। প্যান্ডেলের নানা কাজে হাত লাগাতে হয়।' তাই সপ্তমীর জন্য তিনি বেছে নিয়েছেন ট্রাউজার ও ফ্লোরাল প্রিন্টেড শার্ট। 

3/8

অষ্টমী স্পেশাল

Astami Special

অষ্টমী মানেই অঞ্জলি। এদিন অবশ্য ধুতি পাঞ্জাবি মাস্ট। অষ্টমীর জন্য তিনি বেছে নিয়েছেন তসর রঙের ধুতি ও সঙ্গে নীল রঙের পাঞ্জাবি। পাঞ্জাবির উপর রয়েছে সোনালী রঙের জড়ির ফুলের মোটিফ।

4/8

কম বাজেটে ফ্যাশন

Budget friendly fashion

মদন মিত্রের ফলোয়াররা যাতে সহজেই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট ফলো করতে পারেন তাই বাজেটের দিকটা মাথায় রেখেছেন তিনি। মদন মিত্র জানান, অষ্টমী লুকের তাঁর এই ধুতি পাঞ্জাবি ও চটির টোটাল বাজেট ১৭৫০ টাকা। 

5/8

গায়ক মদন মিত্র

Singer Madan Mitra

রাজনৈতিক নেতা হওয়ার পাশাপাশি এই পুজোয় মুক্তি পেয়েছে তাঁর একটি গান। মদন মিত্র জানান, 'ছিলাম রাজনৈতিক বক্তা,হয়ে গেলাম গায়ক। যেকোনও জায়গায় গেলেই আমাকে গান গাওয়ার অনুরোধ করেন সকলে।' এবার নবমীতে গানে গানেই মায়ের আরাধনা করতে চান তিনি। 

6/8

নবমীর সাজ

Nabami Look

নবমী মানেই জমকালো সাজ। তাই নবমীর জন্য তিনি বেছে নিয়েছেন তসরের ধুতি আর লাল পাঞ্জাবি। পাঞ্জাবির উপর গোল্ডেন সুতোর কাজ। তিনি জানান, পাঞ্জাবির দাম মাত্র ৬০০ টাকা। 

7/8

দশমীর লুক

dashami Look

দশমীতে তিনি একেবারে ঘরের ছেলে, ভবানীপুরের মদন মিত্র। তাঁর পুজোয় কখনও লোক ভাড়া করে আনা হয় না, পাড়ার সকলে মিলেই মায়ের বিসর্জনের কাজ করেন। ছোটবেলা থেকেই তাঁর কাজ খুঁটি ধরা। এবারও তার অন্যথা হবে না। 

8/8

শুভ বিজয়া

Happy Dashami

দশমীর জন্য তিনি বেছে নিয়েছেন লাল ধুতি ও হলুদ পাঞ্জাবি। তবে ফ্যাশনের পাশাপাশি তাঁর ফলোয়ারদের তিনি বার্তা দেন যে, বিপদে পড়লে যে কেউ তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারে। তিনি তাঁকে সাহায্য করার চেষ্টা করবেন। সবাইকে পুজোর শুভেচ্ছা জানান মদন মিত্র।