১৯-এ বিয়ে দিতে চাইছেন, খুনের হুমকি দিচ্ছেন বাবা : বিস্ফোরক 'কুমকুম ভাগ্য' অভিনেত্রী

Aug 27, 2020, 16:52 PM IST
1/7

১৯ বছরেই বিয়ে দিতে চাইছেন বাবা, রাজি না হলে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। এমনকি মারধরও করছেন। নিজের বাবা রাম রমন শঙ্খধরের বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছেন 'কুমকুম ভাগ্য' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী। 

2/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#uppolice #yogi #spcity #bareilly #delhi

A post shared by Tripti Shankhdhar (@triptishankhdhar) on

বাবার বিরুদ্ধে অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় মোট ৬ ভিডিয়ো পোস্ট করেছেন তৃপ্তি শঙ্খধর। যেখান থেকে জানা যাচ্ছে তৃপ্তি তাঁর মা ও ভাইকে নিয়ে বাড়ি ছেড়ে বের হয়ে এসেছেন। অসহায় তৃপ্তি সাহায্য চেয়েছেন উত্তরপ্রদেশ পুলিসের। 

3/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Please help #uppolice

A post shared by Tripti Shankhdhar (@triptishankhdhar) on

অভিনেত্রী তৃপ্তি শঙ্খধরের অভিযোগ, তাঁর বয়স মাত্র ১৯, আর তাঁর বাবা তাঁকে ২৮ বছরের এক ব্যক্তির জোর করে সঙ্গে বিয়ে দিতে চাইছেন। এমনকি তাঁর চুলের মুঠি ধরে মারধরও করেছেন। কব্জি ধরেও টানাটানি করেছেন।

4/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#uppolice #yogi #spcity #bareilly #delhi

A post shared by Tripti Shankhdhar (@triptishankhdhar) on

অভিনেত্রী তৃপ্তি শঙ্খধরের সমর্থনে ভিডিয়োতে মুখ খুলেছেন তাঁর ভাই ও মা। তৃপ্তির মায়ের অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামী তাঁর উপর অত্যাচার করতেন। বাড়ির বাইরে কোনওভাবেই বের হতে দিতেন না।

5/7

তৃপ্তির অভিযোগ, তাঁর বাবা তাঁকে মুম্বই পাঠিয়েছিল অভিনয় করার জন্যই। এখন তিনি দাবি করছেন তাঁর সমস্ত উপার্জনের টাকা তাঁকে দিতে হবে। 

6/7

প্রসঙ্গত, শুধু 'কুমকুম ভাগ্য' ধারাবাহিকের পাশাপাশি বেশকিছুদিন আগে রাজকুমার রাও, কঙ্গনা রানাওয়াতের সঙ্গে 'জাজমেন্টাল হ্যায় কেয়া' ছবিতেও দেখা গিয়েছে তৃপ্তিকে।

7/7

শুধু বলিউডের ছবিতে নয়, দক্ষিণী ছবিতেও কাজ করে ফেলেছেন তৃপ্তি। তাঁর অভিযোগ, তাঁর বাবা দাবি করতে পারেন তাঁদের অপহরণ করা হয়েছে, যদিও সেটা নয়, তাঁরা নিজের ইচ্ছাতেই বাড়ি ছেড়েছেন। আর বাবার অত্যাচার থেকে বাঁচতে পুলিসের সাহায্য চেয়েছেন।