মর্ডান লুকে 'টক অফ দ্য টাউন', 'তানসেনের তানপুরা'-য় নিজেকে ভাঙলেন Ditipriya

Jul 28, 2021, 10:39 AM IST
1/8

Ditipriya to make her ott debut: দিতিপ্রিয়ার ওয়েব সিরিজ

Ditipriya to make her ott debut: দিতিপ্রিয়ার ওয়েব সিরিজ

কিছুদিন আগেই শেষ হয়েছে  চার বছরের জার্নি। ‘করুণাময়ী রাণী রাসমণী’-তে রানি মার জীবনাবসানের পর শেষ হয়েছে দিতিপ্রিয়ার রানিমা-র পথ চলা। এবার নতুন অবতারে ওয়েব সিরিজের যাত্রা শুরু করতে চলেছেন দিতিপ্রিয়া। 

2/8

Tansenser tanpura: তানসেনের তানপুরা

Tansenser tanpura:  তানসেনের তানপুরা

হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ 'তানসেনের তানপুরা'র তিন নম্বর সিজনে দেখা যাবে তাঁকে। ওয়েব সিরিজে এটাই দিতিপ্রিয়ার প্রথম কাজ। 

3/8

rudraveenar abhishaap: রুদ্রবীণার অভিশাপ

rudraveenar abhishaap:  রুদ্রবীণার অভিশাপ

'তানসেনের তানপুরা'-র এই তিন নম্বর সিজনের নাম এখনও ঠিক না হলেও শোনা যাচ্ছে নাম হতে পারে 'রুদ্রবীণার অভিশাপ'। তবে সিরিজে দিতিপ্রিয়ার চরিত্র নিয়ে এখনই কিছু জানা যায়নি। 

4/8

ditipriya new look: নয়া লুকে দিতিপ্রিয়া

ditipriya new look: নয়া লুকে দিতিপ্রিয়া

তবে তার আগেই নিজের রানিমা ইমেজ ভেঙেচুরে নয়া লুকে ধরা দিলেন অভিনেত্রী। 'চপি' স্টাইলে চুল কাটিয়ে ইনস্টাগ্রামে আপলোড করেছেন নতুন ছবি। তাতেই কুপোকাত অনুরাগীরা। 

5/8

debut web series: প্রথম ওয়েব সিরিজ

এই ছোট করে কাটা চুল, ওয়েস্টার্ন পোশাকে আধুনিক চেহারাতেই দেখা যাবে দিতিপ্রিয়াকে। এই সিরিজেও রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়। 

6/8

karunamoyee rani rashmoni: করুণাময়ী রানী রাসমণি

karunamoyee rani rashmoni: করুণাময়ী রানী রাসমণি

করুণাময়ী রানী রাসমণি ছেড়ে আসা কষ্টের, একথা আগেই জানিয়েছিলেন দিতিপ্রিয়া। বলেছিলেন,  'শেষ শট টা দিলাম অদ্ভুত একটা অনুভুতি। পুরো শট শেষে একটা সময় আমাকে চোখ বন্ধ করতে হত, চোখ বন্ধ করেওছিলাম।  যখন চোখ খুললাম দেখলাম, ইউনিটের সকলে হাউমাউ করে কাঁদছে। সেই সময় নিজেকে কি ধরে রাখা যায়? আমারও চোখ জলে ভরে গেল।' 

7/8

ditipriya roy new nstagram photo: দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম ছবি

ditipriya roy new nstagram photo:  দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম ছবি

২০১৭ সালের জুন মাসে রানিমার জার্নি শুরু হয় দিতিপ্রিয়ার। এই চরিত্রই তাঁকে জনপ্রিয়তা দেয়। এবার ওয়েব সিরিজে পা রাখলেন তিনি। নিজের নয়া ইমেজ সোশ্যাল মিডিয়ায় খোলসাও করলেন অভিনেত্রী।  

8/8

ditipriya roy controversy: দিতিপ্রিয়াকে নিয়ে জল্পনা

ditipriya roy controversy: দিতিপ্রিয়াকে নিয়ে জল্পনা

দিতিপ্রিয়ার সঙ্গে বিশ্বাবসুর নাম জড়িয়ে প্রেমের জল্পনাও শুরু হয়েছিল টলিপাড়ায়। গুজব বলে এই জল্পনা উড়িয়েছিলেন দুজনেই। তবে তারপরেই দিতিপ্রিয়ার নয়া অবতারে তিনি ফের 'টক অফ দ্য টাউন'।