সোনিয়ার সঙ্গে আজই বৈঠকে Mamata, রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ ঘিরে ধোঁয়াশা

Jul 28, 2021, 08:20 AM IST
1/9

mamata met Prime Minister Narendra Modi at his official residence

mamata met Prime Minister Narendra Modi at his official residence

পাঁচ দিনের দিল্লি সফরে মঙ্গলবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর বাসভবন ৭ লোক কল্যাণ মার্গে গিয়ে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করার কথা তৃণমূল সুপ্রিমোর৷ কিন্তু রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।   

2/9

mamata-sonia meet: মমতা-সোনিয়া সাক্ষাৎ

mamata-sonia meet:  মমতা-সোনিয়া সাক্ষাৎ

সংবাদসংস্থা এএনআই-এর খবর, বুধবার বিকেল ৪.৩০ নাগাদ সোনিয়া গান্ধীর বাসভবন ১০ জনপথে যেতে পারেন মমতা৷ সেখানেই 'চায়ে পে চর্চা' করবেন দুই নেত্রী, এমনটাই খবর৷ 

3/9

mamata delhi visit: মমতার দিল্লি সফর

mamata delhi visit:  মমতার দিল্লি সফর

চলতি বছরে বিধানসভা নির্বাচনে বিপুল জয়ের পর এই প্রথম মুখোমুখি সাক্ষাৎ হতে চলেছে কংগ্রেস প্রধান এবং তৃণমূল সুপ্রিমোর৷ বুধেরভেই বৈঠক প্রায় নিশ্চিত, এমনটাই সূত্রের খবর৷ 

4/9

mamata-kovind: মমতা-কোবিন্দ

mamata-kovind: মমতা-কোবিন্দ

এদিকে, এই  দিল্লি সফরে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও দেখা করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু করোনা বিধির জেরে সেই বৈঠক অনিশ্চিত হয়ে পড়ছে।

5/9

মমতা জানান, রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে হলে আরটিপিসিআর কোভিড পরীক্ষা করতে হবে। কিন্তু এত দ্রুত পরীক্ষা করা সম্ভব নয়। তাই এবারের সফরে কোবিন্দ সাক্ষাৎ না হওয়ারই সম্ভাবনা তৈরি হচ্ছে। 

6/9

mamata on RTPCR test: করোনা পরীক্ষা নিয়ে মমতা

mamata on RTPCR test: করোনা পরীক্ষা নিয়ে মমতা

মুখ্যমন্ত্রী জানান যে তাঁর দু'টি টিকা নেওয়া আছে। কিন্তু করোনা পরীক্ষা কোথায় করাবেন তা নিয়ে চিন্তিত। তিনি বলেন এরপরের বার এসে দেখা করবেন। রাষ্ট্রপতি সুস্থতা কামনা করেছেন মমতা। 

7/9

West Bengal chief minister Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

West Bengal chief minister Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বর্তমানে কাশ্মীরে রয়েছে রাম নাথ কোবিন্দ। যদিও এর মধ্যেই দিল্লি ফিরে আসবেন তিনি। কিন্তু কোভিড গেরোও হয়তো সাক্ষাৎ না ও হতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। 

8/9

mamata modi: মমতা-মোদী

mamata modi:  মমতা-মোদী

এদিকে মোদীর সঙ্গে বৈঠক শেষে মমতা বলেন, "দিল্লি এসে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করা সৌজন্যে। কোভিড ইস্যু নিয়ে কথা বলেছি। ভ্যাকসিন এবং ওষুধের সরবরাহ আরও বৃদ্ধি করার কথা জানিয়েছি। রাজ্যের নাম বদল প্রস্তাব রেখেছি। উনি বলেছেন দেখবেন বিষয়গুলি।" 

9/9

pegasus issue: পেগাসাস বিতর্ক

pegasus issue: পেগাসাস বিতর্ক

পেগাসাস ইস্যু নিয়ে মমতার সাফ কথা, অবিলম্বে সর্বদলীয় বৈঠক ডাকা উচিত। এই বিষয়টিতে তদন্তের জন্য সুপ্রিম কোর্টের হস্তক্ষেপও প্রয়োজন।