জেনে নিন কী বলছে বুধবারের রাশিফল

May 08, 2018, 21:22 PM IST
1/12

Mesh

Mesh

মেষ: সকালের দিকে কোনও বাজে কথার জন্য সম্মান নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে। কোনও তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি হতে পারে। তর্ক বিবাদ আজ এড়িয়ে চলাই ভাল। কোনও প্রতিবেশীর থেকে সাহায্য পেতে পারেন। আর্থিক চাপ বাড়তে পারে।

2/12

Brisha

Brisha

বৃষ: ব্যবসায় অর্থ  প্রাপ্তির যোগ। চাকুরিজীবীদের জন্যেও আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে কোনও তর্ক বিবাদে জড়িয়ে পড়ার যোগ রয়েছে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

3/12

Mithun

Mithun

মিথুন: কর্মস্থানে সহকর্মীর হিংসার কারণে বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যায় হতে পারে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক উদ্বেগ বাড়বে।

4/12

Karkat

Karkat

কর্কট: উপকার করতে গিয়ে বদনাম জুটতে পারে। কর্মস্থলে তর্ক বিবাদ আজ এড়িয়ে চলাই ভাল। সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বাড়িতে অতিথি আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। প্রেম প্রণয়ের জন্য দিনটি শুভ নয়।

5/12

Singho

Singho

সিংহ: ভাইয়ের সঙ্গে কোনও বিষয় নিয়ে জড়িয়ে পড়ার যোগ রয়েছে। দাম্পত্যে কলহের আশঙ্কা রয়েছে। আজ ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। সন্তানের পড়াশুনা নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমের ব্যপারে কোনও বাধা আসতে পারে।

6/12

Kanya

Kanya

কন্যা: আজ সারাদিন কর্ম ব্যস্ততার মধ্যে কাটবে। রাস্তা-ঘাটে কোনও বিভ্রাটে পড়তে হতে পারে। আজ হঠাৎ কোনও কিছু প্রাপ্তির যোগ আছে। আজ অতিরিক্ত অর্থ ব্যায় আপনার চিন্তা বাড়াতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে দাম্পত্যে কলহের আশঙ্কা রয়েছে।

7/12

Tula

Tula

তুলা: আজ বাড়তি কিছু অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। আজ চাকুরির স্থানে কোনও বিবাদ হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই বোনদের সঙ্গে মত বিরোধ হতে পারে। পারিবারিক কোনও বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বাড়িতে বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা আজ স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পেটের কোনও সমস্যা থেকে কষ্ট বৃদ্ধি পেতে পারে।

8/12

Brishchik

Brishchik

বৃশ্চিক: অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ জনিত সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার অনুকূলে থাকবে। সুগারের সমস্যায় ভোগান্তি হতে পারে। 

9/12

Dhanu

Dhanu

ধনু: স্ত্রীর সঙ্গে কোনও বিষয়ে অশান্তির সম্ভাবনা রয়েছে। প্রেম প্রণয়ের জন্য দিনটি শুভ নয়। আজ গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। পরিবার নিয়ে ভ্রমণের জন্য দিনটি শুভ।

10/12

Makar

Makar

মকর: ব্যবসার ক্ষেত্রে কোনও নতুন সুযোগ আসতে পারে। চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধির শুভ যোগ। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা–বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। সন্তানের চাকুরী যোগ রয়েছে।

11/12

Kumbha

Kumbha

কুম্ভ: চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে কোনও চাপ আসতে পারে। পুরনো ব্যবসা বাড়ানোর জন্য ভাল সময়। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। অংশীদারী ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা রয়েছে।

12/12

Mean

Mean

মীন:আজ ব্যবসায় কোনও বিষয়ে পরিবর্তনের শুভ যোগ রয়েছে। আজ শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আজ নিজেকে বিতর্ক বিবাদ থেকে দূরে রাখার চেষ্টা করুন। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।