Mukesh Kumar: সাতপাকে বাঁধা পড়লেন মুকেশ কুমার, জানেন ভারতীয় পেসারের স্ত্রী কে?

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মুকেশ কুমার। দিব্যা সিং আসলে মুকেশের ছোটবেলার প্রেমিকা। তিনি বিহারের ছাপরার বানিয়াপুরের বেরুই গ্রামের বাসিন্দা। তাঁর সঙ্গেই বুধবার সাত পাকে বাঁধা পরলেন মুকেশ।

| Nov 30, 2023, 17:15 PM IST
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মুকেশ কুমার। উত্তরপ্রদেশের গোরখপুরে দিব্যা সিং-কে সঙ্গে বিয়ে করেন এই ভারতীয় পেসার।

2/7

দিব্যা সিং আসলে মুকেশের ছোটবেলার প্রেমিকা। তিনি বিহারের ছাপরার বানিয়াপুরের বেরুই গ্রামের বাসিন্দা। তাঁর সঙ্গেই বুধবার সাত পাকে বাঁধা পড়লেন মুকেশ।

3/7

দীর্ঘ প্রেমের পর বিয়ে করলেন তাঁরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবার এবং বন্ধুবান্ধবরা। বিয়ের অনুষ্ঠানের দিন গুলিতে দুজনকেই লাগছিল ভীষন সুন্দর। হালদির সময় ভোজপুরি গান ‘ললিপপ লাগে লু’ গানে একসঙ্গে নাচতেও দেখা গেছে তাঁদের।

4/7

মুকেশ কুমার এখন ভারতীয় ক্রিকেট দলের উঠতি তারকা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি ৫ ম্যাচের টি-২০ সিরিজে খেলছেন তিনি। তবে বিয়ের কারণে সিরিজের তৃতীয় ম্যাচ খেলেননি তিনি।

5/7

ওই বিবৃতিতেই বোর্ড জানিয়েছেন, পেসার দীপক চাহারকে বাকি সিরিজের জন্য ভারতের স্কোয়াডে নেওয়া হয়েছে। আশা করা যাচ্ছে আগামীকালের চতুর্থ খেলায় দেখতে পাওয়া যাবে তাঁকে।

6/7

তাঁকে নিয়ে খেলোয়ার অশ্বিন বলেন, 'আমি প্রাথমিক ভাবে ভেবেছিলাম যে, মহম্মদ সিরাজই আগামী দিনে জুনিয়র শামি হবে। কিন্তু এখন মনে হচ্ছে যে, মুকেশ কুমারই হবে জুনিয়র শামি।‘

7/7

তিনি আরও বলেন, ‘মুকেশের শরীরের গঠন শামির মতোই। একই উচ্চতা। অসাধারণ রিস্ট পজিশন, কব্জি ভালো ঘুরিয়ে অসাধারণ ব্য়াক-স্পিন করাতে পারে বলটাকে। ওর অ্যালাইনমেন্টও সোজা এবং সুন্দর।‘