KMC Election 2021: ভোট শুরুর ৪ ঘণ্টার মধ্যেই ৪ ওয়ার্ডে পুনর্নির্বাচনের দাবি, পথ অবরোধ সিপিএমের

Dec 19, 2021, 12:28 PM IST
1/5

হুমকি দেওয়া হচ্ছে সিপিএম কর্মীদের!

KMC Election 2021: CPM supporters are being threatened!

কোথাও বুথে এজেন্ট বসতে দেওয়া হচ্ছে না, কোথাও ধাক্কাধাক্কি-হুমকি দেওয়া হচ্ছে। এরকম অভিযাগে তুলে বাঘাযতীন এলাকার ৪টি ওয়ার্ড থেকে প্রার্থী প্রত্যাহার করার সিদ্ধান্ত নিল সিপিএম। 

2/5

চার ওয়ার্ড থেকে প্রার্থী প্রত্যাহার করছে সিপিএম

KMC Election 2021: CPM withdrawing candidates from 4 wards

যে ৪টি ওয়ার্ড থেকে প্রার্থী প্রত্যাহার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেগুলি হল ১০০, ১০১, ১০২ এবং ১১০। ওইসব ওয়ার্ডে পুনর্নির্বাচনের দাবিও করলে সিপিএম। অভিযোগ, সকাল থেকেই তাদের প্রার্থী, এজেন্টদের কোথাও বসতে দেওয়া হচ্ছে না। 

3/5

বাঘাযতীন মোড়ে অবরোধ সিপিএমের

KMC Election 2021: CPM bared from casting votes

এদিকে, ভোট দিতে বাধা দেওয়া, কর্মী সমর্থকদের উপরে হামলার অভিযোগে বাঘাযতীন মোড়ে পথ অবরোধ করল সিপিএম সমর্থকরা। অর্থাত্ ভোট শুরু হওয়ার ৪ ঘণ্টার মধ্যেই প্রার্থী প্রত্যাহার, পুনর্নির্বাচনের দাবি করে বসল সিপিএম।

4/5

বুথের ভেতরে ঘুরে বেড়াচ্ছে এজেন্ট

KMC Election 2021: Poling agents roaming in booths

রাস্তা অবরোধকারী এক সিপিএম সমর্থকের দাবি, সম্মীলিত বালিকা বিদ্যালয়ে ভোট দিতে গিয়ে দেখি পোলিং এজেন্ট তার আসনে না বসে বুথের মধ্যে ঘুরে বেড়াচ্ছে। কমিশন কি এর অনুমতি দেয়? সিপিএম কর্মী সমর্থকদের প্রকাশ্য হুমকি দেওয়া হচ্ছে।

5/5

এজেন্টদের বুথে বসতে বাধা

KMC Election 2021: agents bared for sitting in booths

অন্য এক সিপিএম সমর্থকের দাবি, সকাল পৌনে সাতটাতেই প্রশাসনকে জানিয়েছি। সিপিএম সমর্থকদের ভোট দিতে দেওয়া হচ্ছে না। এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। জানানো সত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। আমাদের দাবি এখানে নতুন করে ভোট নিতে হবে।