Ira Khan Wedding: মেয়ের হলদিতে মারাঠি লুকে দুই মা! বুধবারই বিয়ের পিঁড়িতে আমির কন্যা...

 বুধবার বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন আমির খান এবং তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের কন্যা আয়রা খান। মঙ্গলবার ছিল আয়রার হলদি অনুষ্ঠান। সেখানেই মারাঠি লুকে দেখতে পাওয়া গেল আমিরের দুই প্রাক্তন স্ত্রীকে। 

Jan 02, 2024, 17:00 PM IST
1/8

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বুধবার বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন আমির খান এবং তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের কন্যা আয়রা খান। ফিটনেস ট্রেনার নূপুর শিখরেকে বিয়ে করছেন তিনি। বিয়ের অনুষ্ঠানের আগেই আয়রার গায়ে হলুদের অনুষ্ঠানে মাতলেন আমিরের পরিবার।

2/8

এইদিন মারাঠি শাড়িতে দেখতে পাওয়া গেল আমিরের দুই প্রাক্তন স্ত্রীকেই। আয়রার মা রীনা দত্ত পড়েছিলেন সবুজ রঙের একটি শাড়ি। অন্যদিকে আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও পড়েছিলেন একটি হালকা বেগুনি রঙের শাড়ি।

3/8

লাল পাঞ্জাবিতে নিজের বাড়ির বাইরে আয়রার মায়ের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন আমির খানের হবু জামাই নূপুর শিখরেও। সঙ্গে ছিলেন নূপুরের মা-ও। তাঁকেও দেখতে পাওয়া যায় একটি সুন্দর রানি রঙের শাড়িতে। এইদিন আয়রা এবং নূপুরের মা-কে কোলাকুলি করতেও দেখা যায়।

4/8

মেয়ের বিয়ে বলে কথা, উপহারের আদানপ্রদান তো হবেই। একাধিক উপহার হাতে নূপুরের বাড়ির বাইরে দেখতে পাওয় গেল কিরণ রাওকে। শাড়ির সঙ্গে সাজের সামঞ্জস্য রেখে মাথায় লাগিয়েছিলেন বেল ফুলের মালা এবং সাদা স্লিং ব্যাগ। তাঁর চোখের চশমা বিশেষ ভাবে সকলের নজর কেড়েছে।

5/8

শুধুমাত্র আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গেই নয়, আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও-এর সঙ্গেও সুন্দর মুহূর্তে ধরা পড়লেন নূপুরের মা। ছেলের বিয়েতে নানান কাজের মাঝে অতিথি আপ্যায়নে কোনও খামতি রাখেননি তিনি।

6/8

এর আগেও আয়রার ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে নূপুর এবং তাঁর মা-কে নিয়ে বিশষ পোস্ট দেখতে পাওয়া গেছে। আমির কন্যা আয়রার হবু শাশুড়ি যে বেশ মজার মানুষ তা চোখে পড়েছে সকলেরই।

7/8

এই একেবারে ফুরফুরে মেজাজে দেখতে পাওয়া গেছে খোদ আমির খানকে। কালো টি শার্ট এবং প্রিন্টেড ধুতি প্যান্টে ধরা পড়লেন তিনি। আমির খান মেয়ের বিয়ে প্রসঙ্গে বলেন, 'ওর বিয়ে নিয়ে আমি খুব ইমোশনাল। ওইদিন হয়তো আমি খুবই কাঁদব'।

8/8

২০২০ সালে আলাপ হয় আয়রা এবং নূপুরের। তারপরেই প্রেমের সম্পর্কে জড়ান তাঁরা। আয়রাও তাঁর বিয়ের কেলভান অনুষ্ঠানে মহারাষ্ট্রীয় শাড়িতে সেজেছিলেন। ৩ জানুয়ারি বিয়ের পর ১০ জানুয়ারি তাঁদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা মুম্বইতে।