মন্দির, মসজিদের প্রণামী বাক্স থেকে টাকা নেওয়া হোক, বলছেন কপিল

Apr 22, 2020, 14:24 PM IST
1/5

কপিলের টোটকা

কপিলের টোটকা

৩ মে পর্যন্ত লকডাউন। তবে পরিস্থিতি যেদিকে এগোচ্ছে তাতে লকডাউনের মেয়াদ আরও বাড়লেও অবাক হওয়ার কিছু থাকবে না। জনবহুল দেশে এতদিন লকডাউনের জেরে খাবার জুটছে না বহু মানুষের। সরকারি অনুদান সময় মতো পাচ্ছেন না সাধারণ মানুষ। এই সময় প্রত্যেকটি মানুষকে পরস্পরের পাশে থাকতে হবে। এমনই বলছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব।

2/5

কপিলের টোটকা

কপিলের টোটকা

ভারতীয় ক্রিকেট বোর্ড প্রধানমন্ত্রীর করোন রিলিফ ফান্ডে পাঁচ কোটি টাকা দিয়েছে। ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা মিলে দশ কোটি টাকার ফান্ড তুলে দিয়েছেন প্রধানমন্ত্রীর তহবিলে। ক্রিকেটারদের এমন উদ্যোগের প্রশংসা করেছেন কপিল। 

3/5

কপিলের টোটকা

কপিলের টোটকা

এমন চরম দুঃসময়ে প্রচুর অর্থের প্রয়োজন। করোনা মোকাবিলায় হোক বা গরীবদের সাহায্যের জন্য! অর্থের প্রয়োজন মেটাতে সবাইকে এগিয়ে আসতে হবে। কপিল বলেছেন, এই সময় বিভিন্ন মন্দির, মসজিদের প্রণামী বাক্স থেকেও অর্থ নেওয়া উচিত।

4/5

কপিলের টোটকা

কপিলের টোটকা

কপিল বলেছেন, মন্দির, মসজিদ বা গুরদোয়ারাতে মানুষই অর্থ দান করে। এই দুঃসময় ওই টাকা মানুষের কাজে লাগতে পারে। মন্দির, মসজিদ বা গুরদোয়ারা কর্তৃপক্ষের এই সময় এগিয়ে আসা উচিত। 

5/5

কপিলের টোটকা

কপিলের টোটকা

করোনা মোকাবিলায় সৌরভ গাঙ্গুলির পদক্ষেপের প্রশংসা করেছেন কপিল। তিনি জানিয়েছেন, এই সময় হাসপাতাল, চিকিত্সক, স্বাস্থ্যকর্মীদের সবরকম চাহিদা মেটানো উচিত। আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।