''আইপিএল হোক সেটা অনেকে চায় না, তারা হিংসুটে'', ভারতীয় কিংবদন্তির বিস্ফোরক মন্তব্য

Aug 23, 2020, 13:34 PM IST
1/5

তিনি যখন খেলেছেন তখন আইপিএল ছিল না। থাকলে তাঁকে দলে পাওয়ার জন্য ফ্র্যাঞ্চাইজি মালিকরা হয়তো টাকার থলি নিয়ে বসে থাকতেন। না খেললেও তিনি বহু বছর ধরে আইপিএলের সঙ্গে যুক্ত। সুনীল গাওয়াস্কার তাই সব সময়ই আইপিএলের প্রশংসা করেন।

2/5

গাওয়াস্কার ক্রিকেট ছাড়ার পর সেকেন্ড ইনিংসেও সমান হিট। ধারাভাষ্যকার হিসাবেও তাঁকে সবাই পছন্দ করেন। সানি গাওয়াস্কার এবার বিস্ফোরক মন্তব্য করেছেন। 

3/5

সানি বলেছেন, যে সব মানুষরা আইপিএল থেকে কোনওভাবে লাভবান হয়নি, একমাত্র তাঁরাই এই টুর্নামেন্ট নিয়ে হিংসে করে। তাঁরা সব সময় চায় যেভাবেই হোক আইপিএল যেন বাতিল হয়। কিন্তু তারা এটা ভাবে না যে আইপিএলের সঙ্গে বহু মানুষের রুজি রোজগার যুক্ত। আইপিএল আসলে একটা ইন্ডাস্ট্রি। 

4/5

গাওয়াস্কার আরো বলেছেন, কিছু মানুষ শুধু আইপিএল থেকে বোর্ড, ক্রিকেটারদের উপার্জিত অর্থ দেখে। আইপিএলের জন্য অনেক নতুন তারকা উঠে আসে। আইপিএলের জন্য দেশের ক্রিকেটের আখের ভাল হচ্ছে। সেসব তাদের চোখে পড়ে না। 

5/5

১৯ সেপ্টেম্বর থেকে আরবে শুরু হবে এবারের আইপিএল। গাওয়াস্কার জানিয়েছেন, তিনি চান আইপিএল দীর্ঘজীবি হোক। কারণ নতুন ক্রিকেটার তুলে আনতে এই ধরণের টুর্নামেন্ট হওয়া প্রয়োজন।