Palmistry: আপনার হাতই বলে দেয়, কত বছর বাঁচবেন! আপনিও জেনে নিন, বোঝার টেকনিক...

হাতের রেখা সবসময় মানুষের জন্য কৌতূহলের বিষয়। সবাই জানতে চায় তার ভবিষ্যৎ জীবনে কি হতে পারে। চাকরি থেকে শুরু করে বিয়ে এবং ব্যবসা সবই এই লাইনগুলি থেকে বোঝা যায়। হাতের তালুতে উপস্থিত শুভ চিহ্ন বলে দেয় আপনি কত টাকা, কত খ্যাতি অর্জন করবেন।

Dec 08, 2022, 15:13 PM IST

কিন্তু এত কিছুর মাঝেও আপনি কতদিন বাঁচবেন তা জানার ইচ্ছা সবারই থাকে। জেনে নিন কিভাবে আপনি আপনার হাতের রেখা দেখে আপনার বয়স অনুমান করতে পারেন।

1/5

হাতে রয়েছে জীবনরেখা

হাতে রয়েছে জীবনরেখা

সবার হাতেই রয়েছে আয়ুরেখা। এর থেকে সহজেই অনুমান করা যায় আপনি কত বছর বাঁচবেন। এই লাইন ছাড়াও মণিবাঁধ লাইনের অবস্থাও দেখা যায়। এগুলির থেকে একজন ব্যক্তির বয়স অনেকাংশে নির্ণয় করা যায়।

2/5

মণিবন্ধ রেখা

মণিবন্ধ রেখা

হাতের রেখা অনুসারে, তালুর নীচে কব্জির কাছে, আপনি মণিবন্ধ রেখাগুলি দেখতে পাবেন। তাদের সংখ্যা এক থেকে পাঁচ পর্যন্ত হতে পারে। প্রতিটি লাইন ২০ থেকে ২৫ বছর বয়স নির্দেশ করে।

3/5

কতগুলি মণিবন্ধ রেখা থাকে

কতগুলি মণিবন্ধ রেখা থাকে

উদাহরণ হিসেবে যদি একজন ব্যক্তির কব্জিতে একটি মণিবন্ধ থাকে, তাহলে তার বয়স ২০ থেকে ২৫ বছর হবে। যদি দুটি থাকে তবে তা ৪০ থেকে ৫০ এর মধ্যে হতে পারে। যদি তিনটি লাইন থাকে তবে ওই ব্যক্তি ৭০ বছর বয়স পর্যন্ত বেঁচে থাকবেন। মণিবন্ধনের সংখ্যা চার থেকে পাঁচ হলে ব্যক্তির বয়স ১০০-র বেশি হতে পারে।

4/5

অস্পষ্ট রেখার কী মানে?

অস্পষ্ট রেখার কী মানে?

যদি মণিবন্ধের রেখাগুলি অটুট এবং স্পষ্ট হয় তবে ওই ব্যক্তি একটি সুস্থ জীবনযাপন করেন। যদি এই রেখাগুলি ভাঙা অথবা হালকা হয় তবে এটি রোগকে নির্দেশ করে। এই ধরনের ব্যক্তিকে জীবনে স্বাস্থ্য সংক্রান্ত বহু সমস্যার সম্মুখীন হতে হয়।

5/5

দ্বীপের মতো চিহ্ন

দ্বীপের মতো চিহ্ন

মণিবন্ধ রেখায় দ্বীপের মতো কোনও শুভ চিহ্ন তৈরি হলে সেই ব্যক্তি অনেক সম্মান এবং সুখ-সমৃদ্ধি লাভ করে।