Horoscope Today: প্রেমে সতর্ক থাকুন কন্যারা, ব্যবসায় ভালে ফলের সম্ভাবনা সিংহদের, পড়ুন আজকের রাশিফল

Oct 10, 2022, 07:23 AM IST
1/12

মেষ রাশির জাতকরা বছরের শুরুতে লম্বা পরিকল্পনা করে নেবেন। তবে বেকাররা নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অফিসে প্রোমোশন পাওয়ারও যোগ আছে। পুরনো প্রেম পরিণয়ের দিকে এগোতে পারে।  

2/12

যারা এখনও অবিবাহিত বা সিঙ্গল, তাঁরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। কর্মস্থলে আপনার প্রোমোশন ঠেকায় কে।  

3/12

প্রিয় মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন।  আপনার সঙ্গী কথার খেলাপ করলে বিরক্ত হবেন না। কথা বলে সমস্যা মেটান।  

4/12

ব্যাঙ্কিং সেক্টরে নতুন চাকরি পেতে পারেন। অফিসে সময়টা আপনার জন্য বেশ ভালো। মহিলাদের জন্য ২০২২ শুভ। কমলা, হলুদ ও লাল রঙের পোশাক বেশি করে পরুন।

5/12

আবেগের বশে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফল পেতে পারেন।   

6/12

আর্থিক দিক দিয়ে সময়টা কন্যা রাশির জাতকের জন্য খুব একটা ভালো নয়। অনেকদিনের পরিশ্রম সফল হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ হবে। তবে প্রেমের বিষয়ে সতর্ক থাকবেন।  

7/12

তুলা রাশির জাতকদের বছরটা অনুকূল। হাতে টাকা-পয়সার জোগান বাড়তে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। চাকুরিজীবীরা বিশেষ সাফল্যের মুখ দেখবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দিতে পারে।  

8/12

আয়ের রাস্তা খুলে যেতে পারে। চাকুরিজীবীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। যারা চাকরি খুঁজছেন, পেয়ে যেতে পারেন। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা আছে। 

9/12

ধনু রাশির ছাত্রদের জন্য বছরটা খুব ভালো যাবে। প্রতিযোগিতামূলক পরিক্ষায় সাফল্য পাবেন। নতুন চাকরি পেতে পারেন। তবে এ বছর নতুন করে কোনও প্রেমের সম্পর্কে জড়াবেন না। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।   

10/12

আর্থিক দিক দিয়ে এ বছরটা আপনার খুব একটা ভালো যাবে না। চাকুরিজীবীরা প্রোমোশন পেতে পারেন। প্রেমের সম্পর্কে খুব একটা কিছু উন্নতি দেখা দেবে না। 

11/12

খুশির খবর পেতে পারেন। ছোট ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা।

12/12

আজ আপনার রোমান্টিক দিক অন্বেষণ করার দিন। কেরিয়ারের দিকে নজর দেওয়াও গুরুত্বপূর্ণ। আপনি কি আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্যের দিকে কাজ করছেন? যদি না হয়, তাহলে এখনই সেই সময়।