Happy Sisters Day 2021: বলিউডের তারকাদের সঙ্গে বোনদের খুনসুটির নেপথ্য গল্প

Aug 01, 2021, 22:22 PM IST
1/12

Kriti Nupur Sanon: শ্যানন বোনেরা

Kriti Nupur Sanon: Sis love

নিজস্ব প্রতিবেদন: সিস্টারস ডে, বোনেদের মধ্যে যতই ঝগড়া, খুনসুটি হোক না কেন, আসলে তাঁরা একে অপরকে ছেড়ে এক পা চলতে পারেন না। তারকাদের বোনেরাও একে অপরের সঙ্গে জুড়ে রয়েছেন, যে য়তই সফলতা অর্জুন করুন না কেন, একে অপরের সঙ্গে সময় কাটাতে ভোলেন না। এই যেমন কৃতি শ্যানন (Kriti Sanon) ও নুপূর শ্যানন (Nupur Sanon)। 

2/12

Serena Venus Williams: তারকা বোনেরা

Serena Venus Williams: Celebrated sisters

দুই বিখ্যাত বোন উইলিয়াম সিস্টারস, সেরেনা উইলিয়ামস (Serena Williams) and ভেনাস উইলিয়ামস (Venus Williams) । একে অপরের পাশে থাকেন সবসময়। খেলার মাঠে হোক বা তার বাইরে দুজনের সম্পর্কের রসায়ন চোখে পরার মতো।

3/12

Asha Bhosle, Lata Mangeshkar: একই কণ্ঠস্বর

Asha Bhosle, Lata Mangeshkar: 2 souls

বিখ্যাত দুই বোন আশা ভোঁসলে (Asha Bhosle) এবং লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। একসময় তাঁদের দুজনের কণ্ঠস্বর আলাদা করতে পারতেন না কেউ। আজও তাঁরাই সেরা দিদি-বোন জুটি। একে অপরের সঙ্গে বসে রেওয়াজ করা থেকে আজ বিখ্যাত হওয়ার পরও তাঁরা বেঁধে বেঁধে থাকেন।

4/12

শক্তি মোহন, মুক্তি মোহন, নীতি মোহন ও কৃতি মোহন, দ্য মোহন সিস্টারস। নৃত্যশিল্পী শক্তি মোহন ও মুক্তি মোহন, নীতি মোহন আবার সঙ্গীত শিল্পী হিসাবে বিখ্যাত। সব মিলিয়ে মোহন সিস্টারসের রমরমা।

5/12

মালাইকা অরোরা ও অমৃতা অরোরা, যে সিদ্ধান্তই নিন না কেন একে অপরের সবসময় পাশে থাকেন তাঁরা।

6/12

করিশ্মা কাপুর ও করিনা কাপুর খান, কাপুর পরিবারের অন্যতম দুই কন্যা। অভিনয় জগতে আসার পর থেকে দিদির কাছ থেকে টিপস নিতেন করিনা। এখন দুজনেই প্রতিষ্ঠিত নাম।

7/12

Janhvi Khusi Kapoor: কাপুর বোনেরা

Janhvi Khusi Kapoor: KAPOOR SIS

জাহ্ণবী কাপুর (Janhvi Kapoor) ও খুশি কাপুর, বনি কাপুর ও শ্রীদেবীর দুই সন্তান। জাহ্ণবী ইতিমধ্য়েই প্রশংসা কুড়িয়েছেন ইন্ডাস্ট্রিতে, কাজও করছেন চুটিয়ে , খুশি কাপুর আবার নতুন করে পা রাখবেন বলিউডে, বোনকে নিয়ে গর্বিত খুশি।

8/12

Priyanka Parineeti Chopra: চোপড়া বোন

Priyanka Parineeti Chopra: Chopra sisters

প্রিয়াঙ্কা চোপড়া এবং পরিণীতি চোপড়া, দুজনেই নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত। বিয়ের পর দূরে থাকেন দিদি, স্বাভাবিক ভাবেই বোন সময় পেলেই ছুটে চলে যায় দিদির সঙ্গে সময় কাটাতে। দিদি প্রিয়াঙ্কার চোখের মণি পরিণীতি।

9/12

Alia Bhatt: ভাট পরিবার

Alia Bhatt: Bhaat sisters

পূজা ভাট, শাহিন ভাট ও আলিয়া ভাট। পূজা অনেক আগেই অভিনয় জগত থেকে দূরে চলে গিয়েছেন, তবে ফিরলেন বোন আলিয়ার সঙ্গে ছবিতেই, তাও আবার বাবার পরিচালনায়। বোনের সফলতাই তাঁর কাছে বিশাল পাওয়া। বোনকে প্রায় মায়ের মত করেই আগলে রাখেন পূজা।

10/12

Akshara Shruti Haasan: বোন

Akshara Shruti Haasan:Sisters

কমল হাসানের দুই কন্যা শ্রুতি হাসান ও অক্ষরা হাসান, দুজনেই অভিনয় জগতে পা রেখেছেন। যদিও ইঁদুর দৌড়ে সামিল হন নি তাঁরা। চিত্রানাট্য পছন্দ হলেই তা করতে রাজি হন দুই বোন।

11/12

Sonam Kapoor Reha kapoor: কাপুর বোনেরা

Sonam Kapoor Reha kapoor: Sisters

সোনম কাপুর ও রিয়া কাপুর, অনিল কাপুরের দুই নয়নের মণি। সোনম অভিনয় জগতে এলেও ক্যামেরার পিছনে থাকতেই পছন্দ করেন রিয়া কাপুর। তবে দুজনেই ক্রিয়েটিভ কাজ করতে পছন্দ করেন। একে অপরের পোস্টে কমেন্ট করতেও ভোলেন না তাঁরা।

12/12

Shilpa Shamita Shetty: আগলে রাখে দিদি

Shilpa Shamita Shetty: Caring sis

শিল্পা শেট্টি ও শমিতা শেট্টি, দুই বোনই বিউডের পরিচিত মুখ। শিল্পা শেট্টি যখন জনপ্রিয়তার তুঙ্গে সেইসময় অভিনয় জগতে পা রাখেন শমিতা। দিদির মত জনপ্রিয় হতে পারেন নি বলে কটাক্ষের মুখেও পরেছেন, তবে শিল্পা আগলে রেখেছেন বোনকে। বর্তমানে শিল্পাকে  ঘিরে যখন এত জল্পনা, পাশে দাঁড়িয়েছেন বোনই।