বিদায় রাজপুত্র! শোকবার্তা মেসি-রোনাল্ডো-লিনেকার-রোমারিও-কেম্পেসের

Nov 26, 2020, 02:49 AM IST
1/6

 

 

মারাদোনার মৃত্যুর খবরে ইংল্যান্ডের প্রাক্তন স্ট্রাইকার গ্যারি লিনেকার টুইটারে লিখেছেন, "আর্জেন্টিনা থেকে খবর এল, মারাদোনার নেই। আমার প্রজন্মের সেরা ফুটবলার। তর্কহীনভাবে সর্বকালের সেরা। অবশেষে ঈশ্বরের হাতে নিজেকে সঁপে দিয়ে সে হয়তো শান্তি পাবে।  

2/6

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Leo Messi (@leomessi)

 

লিওনেল মেসি লিখলেন, "সব আর্জেন্টাইন এবং সারা বিশ্বের সবার জন্য কষ্টের একটা দিন। তিনি আমাদের ছেড়ে গেছেন। কিন্তু চলে যান নি। দিয়েগো অমর। আমি তাঁর সঙ্গে কাটানো সকল সুন্দর মুহূর্ত নিজের কাছে রেখে দিয়েছি। তাঁর পরিবার এবং কাছের বন্ধুদের জন্য আমার সহমর্মিতা। শান্তিতে থাকুন মারাদোনা।"  

3/6

 

 

'৯৪ বিশ্বকাপের নায়ক ব্রাজিলিয়ান তারকা রোমারিও টুইট বার্তায় লিখেছেন, "আমার বন্ধু আর নেই। মারাদোনা তুমি কিংবদন্তি। ফুটবল দিয়ে বিশ্ব জিতে নিয়েছিলে তুমি।"

4/6

 

 

১৯৭৮ সালের বিশ্বকাপজয়ী মারিও কেম্পেস টুইট করেন, "আমাদের ছেড়ে আজ চলে গেল মারাদোনা। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই। ফ্লাই হাই দিয়েগো।"  

5/6

 

 

এই প্রজন্মের তারকা ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুটবলার কিলিয়ান এমবাপে টুইটারে লিখেছেন, "ফুটবলের ইতিহাসে চিরকাল তুমি থেকে যাবে। পুরো বিশ্বকে তুমি যেভাবে আনন্দ দিয়েছ, তার জন্য ধন্যবাদ।"  

6/6

 

 

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো লিখেছেন, "আজ আমি আমার এক বন্ধুকে বিদায় জানালাম এবং বিশ্ব চিরবিদায় জানালো চিরন্তন এক প্রতিভাকে। সর্বকালের অন্যতম সেরা। অতুলনীয় এক জাদুকর খুব দ্রুত চলে গেলেন। তবে রেখে গেলেন একটা অনন্তধারা। তাঁর শূন্যস্থান কোনওদিন পূরণ হবে না। আপনি চিরস্মরণীয় হয়ে থাকবেন। শান্তিতে থাকুন মারাদোনা।"