দিনে ৩ জিবি ডেটা প্রয়োজন? রিচার্জ করুন এই প্যাকগুলি

Oct 30, 2019, 15:09 PM IST
1/5

৩ জিবি/ দিন

৩ জিবি/ দিন

সাধারণভাবে বিভিন্ন অপারেটিং সংস্থার নেট প্যাকে দৈনিক ১.৫ জিবি থেকে ২ জিবি ডেটা পাওয়া যায়। তবে, হাই স্পিড ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে বেশিরভাগ সময়েই সেই ডেটার পরিমাণ পর্যাপ্ত হয় না। তাই বিভিন্ন অপারেটিং সংস্থার বেশ কিছু ডেটা প্যাক রিচার্জ করলে কম খরচেই মিলতে পারে প্রায় দ্বিগুণ ডেটা। এক নজরে দেখে নিন রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন ও আইডিয়ার ৩ জিবি/ দিন-এর ডেটা প্যাকগুলি। 

2/5

Reliance Jio : ২৯৯ টাকার প্যাক রিচার্জ করলে মিলবে দৈনিক ৩ জিবি ডেটা। তার সঙ্গে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০টি এসএমএস ও জিও অ্যাপে কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি ২৮ দিন। 

3/5

Airtel

Airtel

Airtel : প্রতিদিন ৩ জিবি ডেটা পেতে রিচার্জ করতে হবে ৩৪৯ টাকার প্যাক। মিলবে প্রতিদিন ১০০ টা এসএমএস, আনলিমিটেড ভয়েস কল। ভ্যালিডিটি ২৮ দিন।   

4/5

Vodafone

Vodafone

Vodafone : এক্ষেত্রে প্রতিদিন ৩ জিবি ডেটা পেতে রিচার্জের পরিমাণটা কিঞ্চিত্ বেশি। ৫৬৯ টাকা। তবে সেরকমই ভ্যালিডিটিও ৮৪ দিনের। সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০ টা এসএমএসের সুবিধা। 

5/5

Idea

 Idea

 Idea : রোজ ৩ জিবি ডেটা পেতে রিচার্জ করতে হবে ৩৪৯ টাকার প্যাক। মিলবে প্রতিদিন ১০০ টা এসএমএস, আনলিমিটেড ভয়েস কল। ভ্যালিডিটি ২৮ দিন।