Trains Cancelled: 'ডানা'র জেরে প্রায় ২০০ লোকাল ট্রেন বাতিল! জেনে নিন, কখন থেকে কখন, কোথা থেকে, কোন কোন রুটে...

Local Trains Cancelled from Sealdah: আজ, ২৪ অক্টোবর রাত থেকে আগামীকাল সকাল পর্যন্ত ট্রেন চলাচলে ব্যাপক পরিবর্তন। জেনে নিন, কোন কোন ট্রেন-পরিষেবার উপর নিয়ন্ত্রণ।

| Oct 24, 2024, 11:38 AM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসন্ন ঘূর্ণিঝড় 'ডানা'র কারণে মূলত  শিয়ালদহ দক্ষিণ শাখায় ২৪.১০.২০২৪ তারিখের ট্রেন পরিষেবা নিয়ন্ত্রিত থাকবে। আজ, ২৪ অক্টোবরের রাত ৮টা থেকে আগামীকাল ২৫ অক্টোবর সকাল ১০টা পর্যন্ত শিয়ালদহ ডিভিশনে ট্রেন পরিষেবায় নিয়ন্ত্রণ। কীরকম নিয়ন্ত্রণ?

 

1/6

ক্যানিং

এই সময়পর্বে শিয়ালদহ ক্যানিং শাখায় ১৩টি আপ ও ১১টি ডাউন লোকাল ট্রেন বাতিল থাকছে। বাতিল সোনারপুর–ক্যানিং শাখায় ৩টি আপ ও ৪টি ডাউন লোকালও। শিয়ালদহ–লক্ষ্মীকান্তপুর শাখায় ১৫টি আপ ও ১০টি ডাউন লোকালও বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

2/6

বজবজ, সোনারপুর এবং

শিয়ালদহ-বজবজ শাখায় বাতিল ১৫টি আপ ও ১৪টি ডাউন লোকাল। শিয়ালদহ-সোনারপুর শাখায় ৪টি আপ ও ৭টি ডাউন লোকাল বাতিল। সোনারপুর-বারুইপুর শাখায় ১টি আপ ও ১টি ডাউন লোকাল বাতিল থাকবে। শিয়ালদহ-বারুইপুর শাখায় ৭টি আপ ও ৯টি ডাউন লোকাল বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

3/6

ডায়মন্ড হারবারে

  শিয়ালদহ-নৈহাটি  শাখায় ২টি ডাউন লোকাল বাতিল থাকবে ডানার জেরে। লক্ষ্মীকান্তপুর-বারুইপুর শাখায় ১টি আপ ও ২টি ডাউন লোকাল বাতিল থাকবে। শিয়ালদহ-ডায়মন্ড হারবার শাখায় ১৫টি আপ ও ১৫টি ডাউন লোকাল বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

4/6

লক্ষ্মীকান্তপুর-নামখানা

লক্ষ্মীকান্তপুর-নামখানা শাখায় ১০টি আপ ও ৯টি ডাউন লোকাল বাতিল থাকবে। শিয়ালদহ/বারাসাত-হাসনাবাদ শাখায় ১১টি আপ ও ৯টি ডাউন লোকাল বাতিল থাকবে। সার্কুলার রেলওয়ে শাখায় ১টি আপ ও ১টি ডাউন লোকাল বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

5/6

চালু পরিষেবা

তবে অন্যান্য শাখায় ইএমইউ পরিষেবা চালু থাকবে। আজ, ২৪.১০.২০২৪ তারিখে শিয়ালদহ দক্ষিণ শাখার বিভিন্ন রুটে শেষ ইএমইউ পরিষেবা থাকবে এরকম:   শিয়ালদহ-নামখানা: ছাড়ার সময় ১৮:৫৫ নামখানা-শিয়ালদহ: ছাড়ার সময় ১৭:৩৫ শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর: ছাড়ার সময় ১৯:৩৬ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৪০ শিয়ালদহ-ডায়মন্ড হারবার: ছাড়ার সময় ১৯:৪৫ ডায়মন্ড হারবার-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৩২ শিয়ালদহ-ক্যানিং: ছাড়ার সময় ১৯:৩০ ক্যানিং-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৪৫ শিয়ালদহ-বারুইপুর: ছাড়ার সময় ২০:০০ বারুইপুর-শিয়ালদহ: ছাড়ার সময় ২০:২৫ (তথ্য: অয়ন ঘোষাল)

6/6

আরও

চালু পরিষেবার তালিকায় রয়েছে আরও। শিয়ালদহ-কোমাগাতা মারু বজবজ: বালিগঞ্জ থেকে ছাড়ার সময় ২০:০০, কোমাগাতা মারু বজবজ-শিয়ালদহ: ছাড়ার সময় ২০:৫৩, শিয়ালদহ-সোনারপুর: ছাড়ার সময় ১৮:৩০, সোনারপুর-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:০৪, শিয়ালদহ-হাসনাবাদ: ছাড়ার সময় ১৯:৩০, হাসনাবাদ-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৫৫। (তথ্য: অয়ন ঘোষাল)