Divya Agrawal: দিব্যার ব্রা-হীন লাস্যে প্রবল শীতেও ঘাম ছুটছে নেটপাড়ার!

অভিনেত্রী দিব্যা আগরওয়াল আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

Jan 05, 2023, 12:28 PM IST

Divya Agarwal Hot Photos: অভিনেত্রী প্রথমে তার ব্যস্ততার জন্য এবং এখন তার সাহসী স্টাইলের জন্য জনপ্রিয়তা অর্জন করছেন। দিব্যা আগরওয়াল (Divya Agarwal) সম্প্রতি তার সাহসী ছবি দিয়ে নেটিজেনদের মুগ্ধ করেছে। ব্রা না পরেই বোল্ড স্টাইলে ফটোশুট করেছেন এই অভিনেত্রী। আসুন, এখানে দিব্যা আগরওয়ালের নতুন ছবি দেখি।

1/5

বিগ বস ওটিটি জয়ী দিব্যা আগরওয়াল

বিগ বস ওটিটি জয়ী দিব্যা আগরওয়াল

বিগ বস ওটিটি জয়ী দিব্যা আগরওয়াল (Divya Agarwal) তার কাজের মাধ্যমে নেটিজেনদের পাগল করে তুলেছেন। সাম্প্রতিক ফটোগুলিতে দিব্যাকে খুব গ্ল্যামারাস স্টাইলে দেখা গেছে। ব্রা ছাড়া চকচকে ব্যাকলেস টপে সাহসী স্টাইল দেখিয়েছেন দিব্যা।

2/5

সোনালি রঙের ব্যাকলেস টপ

সোনালি রঙের ব্যাকলেস টপ

দিব্যা আগরওয়াল (Divya Agarwal) সাম্প্রতিক ফটোতে সোনালি রঙের ব্যাকলেস টপ সহ সবুজ ঝিলমিল শর্টস পরেছেন। অভিনেত্রী উজ্জ্বল মেকআপ এবং নগ্ন লিপ্সটিক পড়েছে ঠোঁটে। অভিনেত্রী তার গ্ল্যাম লুক সম্পূর্ণ করতে তার চুল খোলা রেখেছেন।

3/5

ফটোতে আবেদনময়ী পোজ

ফটোতে আবেদনময়ী পোজ

দিব্যা আগরওয়ালকে (Divya Agarwal) সাম্প্রতিক ফটোতে সেক্সি এক্সপ্রেশনের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। দিব্যা আগরওয়ালের এই ছবিগুলি নেটিজেনদের হুঁশ উড়িয়ে দিয়েছে।

4/5

দিব্যার কাজ

 দিব্যার কাজ

দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) সোশ্যাল মিডিয়ায় একটি বড় ফ্যান-ফলোয়িং রয়েছে। দিব্যার কাজের সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রী এমটিভি স্প্লিটসভিলা ১০, এস অফ স্পেস ১ এর রানার আপ এবং বিগ বস OTT-তে জয়ী হয়েছেন।

5/5

দিব্যা আগরওয়াল (Divya Agarwal) তাঁর কেরিয়ার শুরু করেছিলেন হরর এবং সাহসী ওয়েব সিরিজ রাগিনি এমএমএস রিটার্নস ২ দিয়ে।