দেশ আগে নাকি মুম্বই ইন্ডিয়ান্স? এবার বড় প্রশ্নের মুখে রোহিত শর্মা

Nov 07, 2020, 23:24 PM IST
1/5

আইপিএল খেলেই ভারতীয় দলের ক্রিকেটাররা যাবেন অস্ট্রেলিয়ায়। তবে অস্ট্রেলিয়া সফরের জন্য নির্বাচিত ভারতীয় দলে রোহিত শর্মা নেই। চোটের জন্য তাঁকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা।

2/5

কিন্তু এখন প্রশ্ন উঠেছে, গুরুতর চোট থাকা সত্ত্বেও রোহিত শর্মা কেন মুম্বইয়ের হয়ে আইপিএলে খেলছেন! তা হলে কি তাঁর কাছে মুম্বই ইন্ডিয়ান্স দেশের আগে!

3/5

রোহিতের দাবি, তিনি এখন সম্পূর্ণ ফিট। আর তাই হায়দরাবাদেরপ বিরুদ্ধেও খেলেছেন। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি অবশ্য বলেছিলেন, রোহিত এখনও ফিট নয়। তাই তাঁকে বিশ্রামের সময় দেওয়া হয়েছে। কিন্তু বোর্ড ও রোহিতের বয়ানের মধ্যে এত অমিল কেন! প্রশ্ন উঠছে।

4/5

রোহিতকে নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক দিলীপ বেঙ্গসরকার। তিনি বলেছেন, ''রোহিতকে ভারতীয় দলের ফিজিও অস্ট্রেলিয়া সফরের জন্য আনফিট বলে ঘোষণা করেছিলেন। কিন্তু রোহিত এখন নিজেকে ফিট বলে দাবি করছেন। এদিকে তিনি আইপিএলে খেলছেন দিব্যি। তা হলে কি দেশের থেকেও তাঁর কাছে আইপিএল আগে! এই প্রশ্ন তো এখন উঠবেই।''

5/5

বেঙ্গসরকার আরও বলেছেন, ''রোহিত যদি ফিট হন তা হলে তো বলতে হবে যে ভারতীয় দলের ফিজিও তাঁর চোট ঠিকঠাক ধরতে পারেননি। রোহিত বা ফিজিও, দুজনেই তো আর একসঙ্গে ঠিক কথা বলছেন না। কেউ একজন ভুল বলছেন নিশ্চয়ই।''