শিক্ষকরা মার খাচ্ছেন, আমার আনন্দই হচ্ছে: দিলীপ

| Nov 12, 2019, 22:26 PM IST
1/5

অঞ্জন রায়: বেতন বৃদ্ধি-সহ একাধিক দাবিদাওয়া নিয়ে শিক্ষকদের আন্দোলনকে কটাক্ষ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন দিলীপ ঘোষ। বিধাননগরে বিজেপির একটি অনুষ্ঠানে দলের রাজ্য সভাপতির মন্তব্য, শিক্ষকদের মার খেতে দেখে আনন্দ হচ্ছে তাঁর। 

2/5

মঙ্গলবার বিধাননগর মণ্ডলে বিজেপির দীপাবলি ও বিজয়ার অনুষ্ঠানে দিলীপ ঘোষ টেনে আনেন রাজ্যে সাম্প্রতিক শিক্ষক আন্দোলনকে। আর কার্যত মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দাঁড়িয়েছেন বিজেপির সভাপতি।  

3/5

দিলীপ ঘোষ বলেন,''রাজ্যে অধ্যাপক থেকে হাইস্কুলের শিক্ষক, প্রাথমিক শিক্ষক, মাদ্রাসা শিক্ষক, পার্শ্ব শিক্ষক, কম্পিউটার শিক্ষক- সবাইকে লাঠিপেটা করা হচ্ছে। গত ৬-৭ মাস ধরে মার খাচ্ছেন তাঁরা। আমার একটু আনন্দই হচ্ছে।'' 

4/5

কেন আনন্দ? দিলীপ ঘোষের রসিক মন্তব্য, ছোটবেলায় আমাকে খুব মেরেছিলেন। দেখো দিদি কেমন দিচ্ছেন। সব ব্যাটা পেঁদিয়ে সিধা করে দেব। মাস্টারমশাইরা মার খাবেন এমনটা তাঁরাও ভাবেননি। সরকারি কর্মীদেরও ডিএ-ও বকেয়া। কবে দেবেন কেউ জানে না।

5/5

রাজ্য সভাপতি হওয়ার পর বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। কখনও বলেছেন, মারব এখানে লাশ পড়বে যেখানে-সেখানে। কখনও আবার শাসক দলকে হুমকি দিতে গিয়ে ভাষা সংযম হারিয়েছেন। ইদানীং গরুর দুধে সোনা আছে মন্তব্য করে কটাক্ষের শিকার হয়েছেন দিলীপ। তাঁর সঙ্গে যোগ হয়েছে গতকালের জয়েন্টে বাংলা মিডিয়াম মন্তব্য। কিন্তু সমালোচনা সত্ত্বেও দিলীপ আছেন দিলীপেই।