Pradhan Movie Trailer: দেব-সোহম জুটি কী পারবে অন্যায়ের মোকাবিলা করতে? প্রাকাশ্যে ‘প্রধান’ সিনেমার ট্রেলার…

দেব-এর নতুন সিনেমা ‘প্রধান’-এর ট্রেলার সামনে এল। সোমবার মুক্তি পায় এই সিনেমার ট্রেলার। এবার পুলিশের চরিত্রে দেব।

Dec 06, 2023, 14:49 PM IST

দেব-এর নতুন সিনেমা ‘প্রধান’-এর ট্রেলার সামনে এল। সোমবার মুক্তি পায় এই সিনেমার ট্রেলার। এবার পুলিশের চরিত্রে দেব।

1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এবার পুলিশের চরিত্রে দেব। তাঁকে এই চরিত্রে দেখার জন্য় বহুদিন অপেক্ষায় ছিলেন তাঁর অনুরাগীরা। এবার তাঁর নতুন সিনেমা ‘প্রধান’-এর ট্রেলার সামনে এল।

2/7

সোমবার মুক্তি পায় এই সিনেমার ট্রেলার। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত এই সিনেমার একাধিক অভিনেতা। ‘টনিক’ ও ‘প্রজাপতি’-এর পর এবার পরিচালক অভিজিৎ সেনের হাত ধরে পর্দায় ‘প্রধান’।

3/7

এর আগের দুটি সিনেমাই বেশ হিট হয়েছিল। আগামী ২২ ডিসেম্বের কিং খান-এর ‘ডাংকি’-এর পাশাপাশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই নতুন সিনেমাও। ট্রেলারে দেখতে পাওয়া গেছে যে এই সিনেমার বেশ কিছু অংশ শ্যুটিং করা হয়েছে উত্তরবঙ্গে।

4/7

প্রধান ছবিতে দেব-সৌমিতৃষা ছাড়াও রয়েছেন সোহম চক্রবর্তী, পরাণ বন্দোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, বিশ্বনাথ বসু, তুলিকা বসু সহ অন্যান্যরা।

5/7

পরাণ-দেব জুটি মানুষ আগেও দেখেছে পর্দায়। আবারও তাঁদের একসঙ্গে দেখতে অপেক্ষায় দর্শক। ট্রেলার দেখেই বোঝা গিয়েছে এই সিনেমা একেবারে পারিবারিক একটি ছবি।

6/7

এই ছবিতে দেবকে রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসারের ভূমিকায় দেখতে পাওয়া যাবে। ট্রেলারের প্রথমেই দেব ও সৌমিতৃষার মিষ্টি সংসার, তাঁদের মধ্যের সম্পর্ক তুলে ধরা হয়েছে। ছবির ট্রেলারে দেখতে পাওয়া গেছে কিংবদন্তী অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কেও।

7/7

অপরদিকে এক অসহায় বৃদ্ধ দম্পতিকেও দেখানো হয়েছে ট্রেলারে, যাঁরা ছেলের ব্যবহারে অবাক। দেব এবং এই দম্পতির সম্পর্ক নিয়েই দেব-এর এই ‘প্রধান’ সিনেমা।