Golondaaj : 'আমি করি না করি না কারো ভয়', মহামেডান মাঠে দেবের 'যুদ্ধাং দেহী'

Sep 25, 2021, 19:59 PM IST
1/6

গোলন্দাজ অ্যান্থেম

Golondaaj Anthem

নিজস্ব প্রতিবেদন: 'জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপী গরীয়সী। আমি করি না করি না কারো ভয়,দেব সহজে প্রাণের বিনিময়।' শনিবার মহামেডান স্পোর্টিং ক্লাবের মাঠে 'যুদ্ধাং দেহী' আহ্বান অভিনেতা দেবের। পুজোয় মুক্তি পেতে চলেছে দেবের ছবি 'গোলন্দাজ'। শনিবার সেই ছবির অ্যান্থেম লঞ্চ করলেন অভিনেতা দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। 

2/6

ভারতীয় ফুটবলের জনক

Father of Indian Football

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেখা যাবে সুপারস্টার দেবকে। ফুটবল খেলার ট্রেনিং থেকে গোল দেওয়ার টেকনিক সবটা শিখতে হয়েছে তাঁকে। চোটও পেয়েছেন প্রচুর। এদিনের অনুষ্ঠানে এসে পরিচালক জানান, কীভাবে চোট পাওয়ার পরও নিজের সেরা অভিনয়টা দিয়েছেন দেব। চোট পেয়ে মাত্র আধঘণ্টা বিশ্রাম নিয়েই আবারও ফিরেছে শুটিংয়ে। 

3/6

খেলা যখন বিপ্লব

Revolution on Field

সাল ১৮৭৯, কলকাতা। মাত্র ১০ বছর বয়সে ময়দানে গোরা সৈন্যদের ফুটবল খেলা দেখে আকৃষ্ট হয়েছিলেন এক বাঙালি। এবার সেই অজেয় মহানায়ক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর অদম্য জেদের কাহিনি পর্দায় ফুটিয়ে তুলছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

4/6

অ্যাান্থেম লঞ্চ

Anthem Launch

শনিবার এই ছবির অ্যান্থেম লঞ্চ অনুষ্ঠানে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় ও অভিনেতা দেব ছাড়াও উপস্থিত ছিলেন ইশা সাহা। এছাড়াও ছিলেন ছবির অন্যান্য কলাকুশলীরা। গোলন্দাজের এই অ্যান্থেমটি সুর করেছেন বিক্রম ঘোষ, গানটি লিখেছেন শ্রীজাত ও গানটি গেয়েছেন নির্মাল্য রায় ও শোভন গঙ্গোপাধ্যায়।  

5/6

আত্মবিশ্বাসী দেব

Confident Dev

এদিন অ্যান্থেম লঞ্চ অনুষ্ঠানে দেব বলেন, 'এই ধরনের পিরিয়ডিকাল ছবি করা সব সময়ই সমস্যার। গোটা টিমকে কুর্নিশ। নিজের সেরা তিন ছবির মধ্যে এটি একটি। আমার বিশ্বাস পুজোয় ফের হলমুখী হবেন দর্শক।' 

6/6

রিলিজ ডেট

'গোলন্দাজ' মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০-র স্বাধীনতা দিবসে। অতিমারীর কারণে তা আটকে যায়। এই বছর পুজোয় আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।