ফণিতে রাজ্যের ক্ষয়ক্ষতি সম্পর্কে খবর নিতে ২ বার ফোন করেছিলেন মোদী, উত্তর দেননি মমতা!

May 05, 2019, 15:17 PM IST
1/5

S 5

S 5

ফণির দাপটে ক্ষয়ক্ষতির খবর নিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী মোদী। কিন্তু তাতে সাড়া দেননি মমতা। এমনটাই দাবি প্রধনমন্ত্রীর দফতর সূত্রে।

2/5

S 4

S 4

ফণির ক্ষয়ক্ষতি সম্পর্কে খোঁজ খবর নেওয়ার জন্য ওড়িশার মুখ্যমন্ত্রী ফোন করেছিলেন প্রধানমন্ত্রী। ফোন করা হয় পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠিকেও। কিন্তু মমতাকে কোনও ফোন করা হয়নি। এমনটাই দাবি করা হয়ে তৃণমূলের তরফে। সেই দাবিই উড়িয়ে দিল প্রধানমন্ত্রীর দফতর। বলা হল, তৃণমূলের ওই দাবি ঠিক নয়।

3/5

S 3

S 3

প্রধানমন্ত্রীর দফতর সূত্রে সংবাদসংস্থার খবর, শনিবার সকালে ২ বার পিএমও থেকে মুখ্যমন্ত্রীকে ফোন করা হয়। মুখ্যমন্ত্রীর দফতর থেকে প্রথমে বলা হয় মুখ্যমন্ত্রী জেলা সফরে রয়েছেন। তিনি ফোন করবেন। দ্বিতীয়বারও একই কথা বলা হয়।

4/5

S 2

S 2

শনিবার ফণির খবর জানতে মুখ্যমন্ত্রীকে ফোন না করে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠিকে ফোন করা নিয়ে ক্ষোভ প্রকাশ করে তৃণমূল। দলের তরফে বলা হয়, গণতান্ত্রিক রীতিনীতিকে তোয়াক্কা করেন না প্রধানমন্ত্রী।

5/5

s 1

s 1

দলের তরফে পার্থ চট্টোপাধ্যায় বলেন, প্রধানমন্ত্রী রাজ্যপালকে ফোন করেছেন এতে কোনও সমস্যা নেই। কিন্তু একমাত্র মুখ্যমন্ত্রী ও রাজ্যের অফিসাররাই তাঁকে প্রকৃত তথ্য দিতে পারতেন। রাজ্যপালকে ফোন করে প্রধানমন্ত্রী বিজেপি নেতার মতে আচরণ করেছেন। এটি অত্যন্ত দুর্ভাগ্যের বিষয়।