Aishwarya-Vivek-র অসম্পূর্ণ প্রেমের আখ্যান, ভাইরাল বিতর্কিত ছবি

Sep 18, 2021, 15:43 PM IST
1/8

অসম্পূর্ণ প্রেমকাহিনি

Incomplete Love Story

নিজস্ব প্রতিবেদন: বলিউডের জনপ্রিয় কিছু প্রেম কাহিনির অন্যতম হল ঐশ্বর্য রাই ও বিবেক ওবেরয়ের কাহিনি। যদিও এই প্রেম কাহিনি পূর্ণতা পায়নি। 

2/8

প্রেমের আখ্যান

Love Story

সলমন খানের সঙ্গে প্রেম ভাঙার পরই বিবেকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন প্রাক্তন বিশ্বসুন্দরী। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি তাঁদের সম্পর্ক। 

3/8

প্রথম দেখা

First met at set

'কিঁউ হো গয়া না' ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন তাঁরা। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চনও

4/8

বিবেক ঐশ্বর্যের রসায়ন

Chemistry

এই ছবির প্রোমোশনে একে অপরকে চোখে হারাচ্ছিলেন বিবেক ও ঐশ্বর্য। পর্দার বাইরে তাঁদের রসায়ন দেখে ফ্যানেদের বুঝতে অসুবিধা হয়নি যে একে অপরের প্রেমে পড়েছেন তাঁরা।   

5/8

ঐশ্বর্যের পাশে

Supporting Vivek

'কিঁউ হো গয়া না' ছবির প্রচারে বিতর্কের মুখে পড়েছিলেন ঐশ্বর্য। দেরি করে আসার জন্য তাঁকে আনপ্রফশনাল তকমা দেয় মিডিয়া। সেই সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বিবেক। অভিনেতাকে সাপোর্ট করে বিবেক সেসময় বলেছিলেন, কল টাইমের দুঘন্টা আগেই সেটে এসে হাজির হতেন ঐশ্বর্য। 

6/8

সলমনের কুমন্তব্য

Salman's comment on Vivek

বিবেকের আর ঐশ্বর্যের সম্পর্কেক কথা জানাজানি হতেই বিবেকের বিরুদ্ধে কুমন্তব্য করতে শুরু করেন ঐশ্বর্যের প্রাক্তন প্রেমিক সলমন খান।

7/8

সম্পর্কে ভাঙন

Break Up

সলমন ও বিবেকের বাকযুদ্ধ ক্রমশই বাড়তে থাকে, যা বিবেকের কেরিয়ারেও প্রভাব ফেলে। এরপরই শোনা যায়, তাঁদের সম্পর্কেও চিড় ধরেছে। একসঙ্গে আর কোনও ছবিতে অভিনয় করেননি ঐশ্বর্য ও বিবেক। 

8/8

বিবেকের কটাক্ষ

Vivek Aishwarya Controversy

ফারহা খানের একটি টক শোয়ে ঐশ্বর্যাকে প্লাস্টিক বলে কটাক্ষ করেছিলেন বিবেক ওবেরয়। এমনকি এখনও একে অপরকে এড়িয়ে চলেন তাঁরা।