Coal India Recruitment:আড়াই লক্ষের উপর বেতন, নিয়োগ বিজ্ঞপ্তি কোল ইন্ডিয়ার, জানুন বিস্তারিত

Jul 03, 2021, 15:56 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন ম্যানেজারিয়াল পদে নিয়োগ করছে কোল ইন্ডিয়া। নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছে কোল ইন্ডিয়া। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা কোল ইন্ডিয়ার ওয়েবসাইট coalindia.in এ আবেদন করতে পারবেন। প্রত্যেক প্রার্থী কেবল একটি পদের জন্যই আবেদন করতে পারবেন।

2/5

জেনারেল ম্যানেজার (General Manager) পদে মোট শূন্যপদ ১টি। চিফ ম্যানেজার (Ch. Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ৩টি।  সিনিয়ার ম্যানেজার (Sr. Manager) পদে মোট শূন্যপদ রয়েছে ৪টি। সব মিলিয়ে ৮টি পদে প্রার্থী নিয়োগ করবে কোল ইন্ডিয়া। আবেদনের শেষ তারিখ ২৯ জুলাই, ২০২১।

3/5

শিক্ষাগত যোগ্যতা : উপরোক্ত পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের যেকোনও স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে কোম্পানি সেক্রেটারি কোয়ালিফিকেশন থাকতে হবে। অবশ্যই স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনও বিষয়ে গ্র্যাজুয়েট হতে হবে। আইনশাস্ত্র বা চার্টার্ড অ্যাকাউন্টে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি থাকলেও প্রার্থীরা আবেদন করতে পারবেন।

4/5

E8 Grade এ জেনারেল ম্যানেজার (কোম্পানি সেক্রেটারি) পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। E7 Grade এ চিফ ম্যানেজার (কোম্পানি সেক্রেটারি) পদে আবেদনের জন্য ৫২ বছর ও E6 গ্রেডে সিনিয়র ম্যানেজার পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৪৮ বছরের মধ্যে। 

5/5

যোগ্যতা, অভিজ্ঞতা ও পার্সোনাল ইন্টারভিউয়ের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। প্রার্থীকে কোল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে, সমস্ত বিশদ ও ডকুমেন্ট সহ General Manager (Personnel/Recruitment), Coal India Limited, Coal Bhawan, Premise No-04-1111, Af111, Action Area-1a, New Town, Rajarhat, Kolkata-700156 -ঠিকানায় চিঠি পাঠাতে হবে।