নায়িকাদের ইদ-ফ্যাশন, ঝলমলিয়ে উঠলেন সারা, আলিয়া, দীপিকারা

May 14, 2021, 18:43 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন- ইদ মুবারক বলছেন কেউ, কেউ বা বলছেন শুভ ইদ। খুশির ইদে ঠিক গা ভাসাতে না পারলেও, এ বছর কোভিড আবহে দায়িত্বের পরিচয় দিলেন অধিকাংশ মানুষ। অতিমারির পরিস্থিতি কেটে গেলে সকলে মিলে একসঙ্গে পার্টি করা যাবে, এমন মত তারকাদেরও। আজ জি ২৪ ডিজিটালে নায়িকাদের ইদ ফ্যাশন। সারা আলি খান মণীশ মালহোত্রার কালো লেহঙ্গায় জ্বলজ্বল করছেন। নাকে বড় নথ তাঁর একটি মাত্র আভরণ। অন্য কালো ভেলভেট সালোয়ার কুর্তাটি 'পাউডার পিঙ্ক' ব্র্যান্ডের ইদ আউটফিট।

2/8

দীপিকা পাড়ুকোন পরেছেন একটি কমলা ভেলভেট সালোয়ার কামিজ। বেস্ট ফ্রেন্ড সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা এই সালোয়ার কামিজে আগুনরঙা দীপিকা। অন্য ছবিতে সারারা পরেছেন দীপিকা, যা কিনা ইদের দিনে এক্কেবারে মানানসই।

3/8

'দেশি গার্ল'কে আজকাল আর দেশি লুকে পাওয়া যায় কই! যদি দেশে থাকেন ইদের সময়ে, তখন কী ধরণের পোশাক পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া।  নীল-সবুজ আর গোলাপি চুড়িদারে সাজিয়েছেন নিজেকে। চোখ ফেরানো মুশকিল, কারণ পিগি চপস যে কোনও আউটফিটকেই সামান্য অদলবদল করে তাকে ট্রেন্ডের সঙ্গে বয়ে নিয়ে যান।

4/8

আলিয়া ভাটের 'কলঙ্ক' ছবির লুক গোটা দেশে ট্রেন্ডিং ছিল । ছবি ফ্লপ, কিন্তু আলিয়ার লুক দারুণ হিট করেছিল। সেইসময়ে সব প্রমোশনেই আলিয়া নিজের বিভিন্ন আনারকলিকে ইদের পোশাক করে দিয়েছিলেন। 

5/8

ঐশ্বর্যা রাই বচ্চন। তাঁর স্টাইল 'গ্লোবাল'। পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, ফ্যাশন পুলিসদের নজর তাঁর দিকেই। ইদ ফ্যাশনেও সাধারণ-অসাধারণের দোলায় অ্যাশ বিশিষ্ট।

6/8

করিনা, সইফের বেগম। তিনি আবার একজন ইন্ডিপেনডেন্ট ওম্যান। জমকালো দোপাট্টা, ভারী গয়নায় তিনি একরকমের সৌন্দর্য ছড়ান। আবার ধূসর-সাদা, সবুজের মিশেলে তাঁর আভিজাত্য কথা বলে।

7/8

মুম্বইয়ে তারকাদের ইদের প্রিয়তম ডেস্টিনেশন বাবা সিদ্দিকির পার্টি। ক্যাটরিনা কাইফের ইদ ফ্যাশনের ঝলক বরাবরই দেখা যায় বাবার ইফতারে। তেমনই দুটি ছবি ক্যাটরিনার।

8/8

জাহ্ণবী কাপুর। ভারতীয় ভারী সাজে তেমন স্বচ্ছন্দ নন। বরং প্লেন কুর্তা বা ওয়েস্টার্নেই তাঁকে বেশি দেখতে পাওয়া যায়। শাড়িও পরেন কখনও সখনও। তবে ইদের দিনে এই গোলাপি সারারাতে জাহ্ণবী অনন্যা। সঙ্গে তাঁর জুয়েলারি বিশেষ করে নজর কাড়ে।