Priyanka-র প্রেমিকের অন্য সম্পর্ক, সঞ্জয়ের নেশা ছাড়ানোয় Madhuri-র সাহায্য, বি-টাউনের রহস্যে ঘেরা গল্পগুলো জানেন!

Jul 04, 2021, 18:47 PM IST
1/6

বলিউডে অভিনেতা-অভিনেত্রী বা পরিচালক-অভিনেতা, প্রযোজক অভিনেতা সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যায়।  যদিও হৃতিক রোশনের প্রাক্তন শ্বশুর ও তাঁর দ্বিতীয় স্ত্রী জিনাত আমানের সম্পর্কের গল্প নতুন নয়। প্রথম স্ত্রী থাকার সময়েই  জিনাতের প্রেমে মশগুল ছিল সঞ্জয় খান। জারিন খান, সঞ্জয়ের প্রথম স্ত্রী পার্টিতে নাকি সকলের সামনে জারিনের উপর খাবার প্লে ছুঁড়ে মারেন। তারপরেই নিজের চোখ খোয়ান জিনাত আমান।     

2/6

পারভিন ববির সঙ্গে সম্পর্কের ইতি হয় সেদিনই যেদিন তিনি বাড়ি ফিরে অভিনেত্রীকে হাতে ছোড়া নিয়ে কস্টিউম পরে মাটিতে লুটিয়ে থাকতে দেখেন। পরবর্তীকালে প্রথম বৌকে ডিভোর্স দিয়ে বর্তমান স্ত্রী সোনি রাজদানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মহেশ ভাট।

3/6

বলিউডের বিখ্যাত গসিপের মধ্যে অন্যতম মহেশ ভাট পারভিন ববির সম্পর্কের চর্চা। সেই সময়ে অভিনেত্রীর সঙ্গে সহবাসেও ছিলেন এই বিবাহিত পরিচালক। যদিও এই সম্পর্ক বেশিদিন টেকেনি।

4/6

মাধুরী দিক্ষিত সঞ্জয় দত্তের সম্পর্কের জল্পনা নতুন নয়। শোনা যায়, সঞ্জয় পত্নী রিচা শর্মার ক্যানসারের খবর পাওয়ার পর থেকেই মাধুরীর প্রতি দুর্বল হয় সঞ্জয়ের মন। জল্পনা মাধুরীই না কি সঞ্জয়ের দুঃসময়ের সঙ্গী হয়েছিলেন। সঞ্জু বাবার নেশা ছাড়াতে না কি সাহায্য করেছিলেন মাধুরী। যদিও এই সম্পর্কের স্থায়ীত্ব বেশি দিন ছিল না। 

5/6

যদিও ব্রেক আপের কারণ জানা যায়নি। মুখে কুলুপ এঁটেছিল প্রিয়াঙ্কা হরমন দুজনেই। কাণাঘুসো শোনা গিয়েছিল হরমনকে না কি হাতে নাতে ধরেছিলেন দেশি গার্ল। আফ্রিকায় শুটিংয়ে গিয়ে অন্য এক মহিলার সঙ্গে হোটেলে দেখা যায় হরমনকে। এরপরই চিড় ধরে প্রিয়ঙ্কা-হরমনের সম্পর্কে। 

6/6

বলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম নিয়ে কম চর্চা হয়নি। শাহিদ কাপুর, শাহরুখ খানের সঙ্গেও 'সম্পর্কে' নাম জড়িয়েছিল পিগি চপসের। কেরিয়ারের শুরুর দিকে হরমন বাওয়েজার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। পাঁচ বছর তাঁদের সম্পর্ক টিকেও গিয়েছিল।