চিকনকারির চটকদার সাজে কেমন লাগছে বলি অভিনেত্রীদের? দেখুন

Apr 20, 2021, 18:48 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন: করিনা থেকে ক্যাটরিনা, বা নতুন সারির আলিয়া ভাট থেকে কৃতি শ্যানন, চিকনকারির সাজে চটকদার লুকে একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি অভিনেত্রীরা। দেখে নেওয়া যাক তাদের ছবি। 

2/8

শাড়িতে যে নারী অনবদ্য তা বলার অপেক্ষা রাখে না। আর সে যদি হয় দীপিকা পাডুকোন (Deepika Padukone)। ঝলমলে সাদা চিকনকারি শাড়িতে স্নিগ্ধ আবেশে ধরা দিলেন অভিনেত্রী। চুল আলগা করে ছোট্ট খোপা, ঠোঁটে লিপস্টিক, একজোড়া কানের দুল, সিম্পল সাজে মন কেড়েছেন দর্শকদের।

3/8

অন্য অনুষ্ঠানে নয়, নিজের বিয়ের শাড়িই চিকনকারির বেছে নিয়েছিলেন সোনম কাপুর (Sonam Kapoor)। অফ হোয়াইট গোটা শাড়িতেই চিকনকারির কাজে ভরাট। সঙ্গে কানে বড় ঝুমকো‌। কপালে লাল সিঁদুর। 

4/8

এ যেন সদ্য প্রস্ফুটিত স্থলপদ্ম। চিকনকারির কাজে হালকা গোলাপী রঙের লেহেঙ্গায় নজর কাড়লেন কৃতি শ্যানন (Kriti Shanon)। লেহেঙ্গা বাদ দিলেও, নজরকাড়া গোলাপি ঝুমকো ও কাঁধের এক পাশে চুল খোলা রেখেছেন কৃতি।  

5/8

চিকনকারির সাজে বরুণ ধবনের সঙ্গে অভিনীত 'কলঙ্ক' ছবিতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। ছবির প্রমোশনে আইভরি চিকনকারী সাজে দেখা গিয়েছিল তাঁকে। সঙ্গে কপালে ছোট টিপ ও কানে অক্সিডাইজ্ড ঝুমকোয় তাক লাগালেন অভিনেত্রী।

6/8

মা হওয়ার আগে প্যাস্টেল নীল চিকানকারি লেহেঙ্গায় দেখা দিয়েছিলেন বলিউডের বেবো করিনা কাপুর খান (Karina Kapoor Khan)। গলায় কুন্দন চোকারে ক্লাসি লুকে অপরদের টেক্কা দিতে কিছু কম যান না ইনিও।

7/8

সাদা চিকানকারির কাজে ভরা অনারকালিতে এলিগ্যান্ট লুক ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। সঙ্গে সেজেছেন পার্ল নেকলেস ঝুমকো দিয়ে।

8/8

স্যালমন পিঙ্ক প্যাস্টেল রংয়ের ভরা কাজ করা চিকনকারি লেহেঙ্গায় তাক লাগালেন অভিনেত্রী কিয়ারা আডবাণীও। গলায়, হাতে ও কানে এমেরাল্ড গ্রীন জুয়েলারিতে সেজেছেন অভিনেত্রী। খুব সিম্পল, ক্যাজুয়াল ডে আউটের জন্য চিকনকারী কুর্তি ও পালাজো প্যান্টে অভিনেত্রী মালাইকা আরোরা।