রাশিফল: কেমন কাটবে শুক্রবার ? জেনে নিন দিনের শুরুতে

Nov 26, 2020, 17:34 PM IST
1/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)চাকরির স্থানে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কোনও লোকের সঙ্গে  দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ।আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। 

2/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)মহিলা সংক্রান্ত ব্যপারেবিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যপারে ভাল সুযোগ। চোখের সমস্যা বাড়তে পারে।যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। 

3/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহ ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার।পুজা-পাঠের জন্য খরচ। বন্ধুদের ব্যপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

4/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)প্রেমের ব্যপারে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে  ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে।

5/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা।  সকাল থেকে কোনও বিবাদ ঘটতে পারে। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যপারে কোনও চাপ আসতে পারে। বাড়তি কোনও সমস্যার থেকে সাবধান থাকুন।

6/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)প্রিয়জনের কাছ  থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদ।  পেটের কষ্ট বৃদ্ধি। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার আসতে পারে। বাইরে কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণে বাধা আসতে পারে।

7/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)কোনও কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। মায়ের শরীর খারাপের জন্য খরচ। সন্তানের  কোনও কাজের জন্য মনে শান্তি। পাওনা আদায় হতে পারে, তবে মানসিক দিক থেকে শান্তি পাবেন না। বাইরে কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসায় চাপ বৃদ্ধি।আজ কোনও অশান্তি থেকে দূরে থাকুন।

8/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)কাজে অনীহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাইরে কোনও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার।পড়াশোনায় সাফল্য নিয়ে চিন্তা। অসৎ লোক থেকে  সাবধান থাকুন। আর্থিক চাপ বৃদ্ধি। 

9/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)শত্রুর জন্য ভয় বাড়তে পারে। পিতার শরীরের ব্যাপার চিন্তা। বিদেশে বন্ধুর খবর আসতে পারে।মনের কোনও আশা পূরণে বাধা। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধঙ্কে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য কোনও চাপ বাড়তে পারে। পেটের সমস্যা হতে পারে। প্রেমে বাধা আসতে পারে।

10/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)নতুন কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে।কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধুসেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাই-বোনে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারনে বিবাদ হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। 

11/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)পিতামাতার সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে।একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে।শরীরে কোনও অসুবিধা হতে পারে। 

12/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। সকাল থেকে শরীরে ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে।