রাশিফল: কেমন কাটবে ২ জানুয়ারি? জেনে নিন দিনের শুরুতে

Jan 01, 2021, 18:19 PM IST
1/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ বন্ধু নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ আসবে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বাড়বে। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে।

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)কাজের ভুলে মালিকের কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা থেকে দূরে থাকুন। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয় আসবে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

3/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ রয়েছে। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসায় নতুন চিন্তা ভাবনা আসতে পারে। বাবার সঙ্গে ছোট বিবাদ বাধতে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা।

4/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)আজ সকাল থেকে খরচ পরিমাণ বৃদ্ধি পাবে। গুরুদেবের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি ঘটাতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। গুণী ব্যক্তির সান্নিধ্যে সুখ মিলবে। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অতিরিক্ত খরচ। সম্পত্তির ব্যাপারে আইনি সাহায়্য নিতে হতে পারে।

5/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) সহকর্মীর সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন কোনও চিন্তা মাথাচাড়া দেবে। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উত্ফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছাকাছি কোনও ভ্রমণ হতে পারে।

6/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) কোনও মহিলার প্রতি দুর্বলতা আসতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের জন্য নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট।

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)সকালের থেকে মানসিক চাপ বাড়তে পারে। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি পাবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির জন্য চেষ্টা। অর্থ ভাগ্য মধ্যম প্রকার যাবে। প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে। আজ মনে একটু বিষণ্ণ ভাব বাড়তে পারে। নিজের মতে না চলায় শুভ কাজে বাধা আসতে পারে। বাঁকা পথে আয় বন্ধ করুন। অফিসে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

8/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) প্রিয় জনের কাছ থেকে আঘাত পাবেন। বাড়িতে কিছু আনন্দের খবর পাবেন। ব্যবসায় লাভ বাড়বে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারা দিন খুব সাবধানে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের জন্য দিনটি ভাল। মিথ্যা অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

9/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)ভ্রমণের পরিকল্পনা নষ্ট হতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসায় চিন্তা। দাম্পত্য কলহ বাধতে পারে, সাবধান। আইনি কাজ মিটতে দেরি হবে। ব্যবসায় কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আত্মীয়রা শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসায় কোনও বিষয় নিয়ে ঝামেলা হবে। পেটের রোগে ভিগতে হবে।

10/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)উচ্চাশার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় জটিলতা কেটে যাওয়ার সময়। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার মুখোমুখি হতে হবে। জলপথে বিপদের আশঙ্কা। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়বে।

11/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)আজ আপনি নতুন কোনও সেবামূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বুদ্ধি করে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনও উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল যাবে না। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)সম্পত্তির ব্যাপারে চাপ আসতে চলেছে। কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি থাকবে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসার সম্ভাবনা। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি করতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি। সঙ্গীতচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির আশঙ্কা রয়েছে।