আপনিও কী ধনু রাশির জাতক? যৌন সম্পর্কিত এই কয়েকটি সত্য জেনে নিন

Oct 05, 2021, 14:44 PM IST
1/5

ধনু রাশির (Sagittarian) জাতক / জাতিকাদের মন শিশু সুলভ হয়

নিজস্ব প্রতিবেদন: ধনু রাশির (Sagittarian) জাতক / জাতিকাদের মন শিশু সুলভ হয়। যৌনতা উপভোগ করার বিষয়ে এই রাশি যথাযথ সৌখিন। যৌনতার ক্ষেত্রে ধনুবাদী পুরুষ এবং মহিলারা কীভাবে পছন্দ করেন সে সম্পর্কে এখানে একটি নিম্নতা রয়েছে। বিশেষজ্ঞদের মতে, এই রাশির মহিলা ও পুরুষরা বিছানাতে সাহসিক  এবং তাঁদের ঘনিষ্ঠ সম্পর্কের ক্ষেত্রে তারা যতটা সম্ভব তা অন্বেষণ করতে চায়। তারা পরীক্ষা করতে ভয় পায় না এবং তাদের পার্টনারের সঙ্গে  আকর্ষণীয় ক্রিয়াকলাপে লিপ্ত হয়।

2/5

যৌনতার ক্ষেত্রে ধনুবাদী পুরুষ এবং মহিলারা কীভাবে পছন্দ করেন

Here is a low down on how Sagittarian men and women like when it comes to sex.

এই রাশর জাতকেরা অনেক হাসে কারণ তারা গেম খেলতে এবং টিজিং, কুস্তি পছন্দ করেন, তাঁরা সেক্সের মধ্যেও নানাভাবে আনন্দ উপভোগ করেন। সেক্সের ক্ষেত্রে তাঁরা একঘেয়ে হয়ে গেলে সহজেই বিরক্ত হয়ে যায়। তাঁদের জন্য কিছু অ্যাডভেঞ্চার থাকতে হবে।

3/5

এই রাশির জাতক/ জাতিকারা সেই মানুষদের মধ্যে পরে যাঁরা নিজেদের বক্তব্যে অকপট

  এই রাশির জাতক/ জাতিকারা সেই মানুষদের মধ্যে পরে যাঁরা নিজেদের বক্তব্যে অকপট। সেক্স করা নিয়ে তাঁরা ঢাকা ঢাকি অথবা অস্বাভাবিক কিছু আচরণ করে না, বরং সেক্স যে একটি স্বাভাবিক প্রক্রিয়া তা তাঁরা মনে করেন।        ঠিক যেমন তারা তাদের যৌন চাহিদার সাথে সরাসরি, তারা আশা করে আপনিও একই হবেন। এই রাশির চিহ্ন বিছানায় শুয়ে থাকা লোকদের মধ্যে নেই। তারা কেবল ধৈর্য হারিয়ে ফেলেছে।  

4/5

5/5

এই রাশিচক্রের অধীন মহিলারা সেক্স নিয়ে তাঁদের পার্টনারের সঙ্গে রঙিন

এই রাশিচক্রের অধীন মহিলারা সেক্স নিয়ে তাঁদের পার্টনারের সঙ্গে রঙিন।