''আমি কি এখানে তবলা বাজাতে বসে আছি?'' বলছেন ক্ষুব্ধ রবি শাস্ত্রী

Sep 26, 2019, 16:45 PM IST
1/5

ক্ষুব্ধ শাস্ত্রী

ক্ষুব্ধ শাস্ত্রী

বিশ্বকাপের পর থেকেই দলের বাইরে রয়েছেন এমএস ধোনি। তাঁর জায়গায় উইকেটকিপার-ব্যাটসম্যান হিসাবে ভারতীয় দলে জায়গা পেয়েছেন ঋষভ পন্থ। কিন্তু তাঁর অফ ফর্ম চলছেই। এবার তাঁকেও দলে রাখা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। 

2/5

ক্ষুব্ধ শাস্ত্রী

ক্ষুব্ধ শাস্ত্রী

পন্থের কি আরও সুযোগ প্রাপ্য! নাকি অবিলম্বে তাঁকে বাদ দেওয়ার কথা ভাবা উচিত টিম ম্যানেজমেন্টের! এই নিয়ে মতবিরোধ চলছে। পন্থ ওয়ানডে ক্রিকেটে ১০ ইনিংস ব্যাট করে হাফ-সেঞ্চুরি নেই। টি-২০ ক্রিকেটে ১৯ ইনিংসে ৫০ পেরিয়েছেন মাত্র দুবার।   

3/5

ক্ষুব্ধ শাস্ত্রী

ক্ষুব্ধ শাস্ত্রী

যে যাই বলুন না কেন, কোচ রবি শাস্ত্রী কিন্তু পন্থের পাশে দাঁড়াচ্ছেন। তিনি এখনও মনে করেন, পন্থ একজন বিশ্বমানের ব্যাটসম্যান। ফর্মে ফেরাটা তাঁর কাছে সমের অপেক্ষা মাত্র। 

4/5

ক্ষুব্ধ শাস্ত্রী

ক্ষুব্ধ শাস্ত্রী

রবি শাস্ত্রী এদিন পন্থকে বাদ দেওয়ার প্রশ্নে বেজায় চটেছেন। ক্ষুব্ধ শাস্ত্রী বলেছেন, ''টিম ম্যানেজম্যান্টের কথা আবার উঠছে কেন! হুট করে অফফর্মে গিয়েছে পন্থ। দলের কোনও ব্যাটসম্যান নিজের সেরা ছন্দ খুঁজে না পেলে তাঁকে সঠিক পথে ফেরানোর দায়িত্ব আমার। আমি কি এখানে তবলা বাজাতে বসে আছি? পান্ত বিশ্বমানের ক্রিকেটার। যে কোনও সময় প্রতিপক্ষকে গুঁড়িয়ে দেয়ার সামর্থ্য ও রাখে। আমাদের এখন ওকে সাপোর্ট দিয়ে যেতে হবে।''  

5/5

ক্ষুব্ধ শাস্ত্রী

ক্ষুব্ধ শাস্ত্রী

শাস্ত্রী আরও বলেছেন, ''টিম ম্যানেজমেন্টের পন্থের উপর আস্থা রয়েছে। সংবাদমাধ্যম যা-ই লিখুক না কেন! দলের মধ্যে পন্থ বেশ ভালভাবেই রয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে ওর মতো চরিত্র আপনি বেশি পাবেন না। পন্থ ভিন্ন ঘরানার ক্রিকেটার। ওকে একটু সময় দিতে হবে।''