পাঁচ বছর বয়সেই চোখের সামনে দেখল বাবা-মায়ের সম্পর্কের ঘৃণ্য দৃশ্য! প্রকাশ্যে জানাল সেকথা

Jul 28, 2020, 14:14 PM IST
1/5

নিজস্ব চিত্র

বয়স মাত্র পাঁচ। সবেমাত্র দুনিয়া দেখতে শুরু করেছে বাচ্চাটা। কিন্তু জগত্কে চেনার আগেই জীবনের সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী হয়ে থাকল সে। নিজের মাকে খুন হতে দেখল, তাও আবার নিজের বাবার হাতেই! পুলিস, গ্রামবাসীকে আধো গলায় জানালো সেকথা আর মায়ের খুনিকে ধরিয়ে দিল পুলিসের হাতে!

2/5

নিজস্ব চিত্র

মঙ্গলবার মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল মালদার হরিশ্চন্দ্রপুরের ফতেপুর গ্রামের বাসিন্দারা। এই গ্রামের টাইলস মিস্ত্রি পাপ্পু আনসারির দুষ্কর্মের কথা প্রতিবেশীরা জানতেন।  

3/5

নিজস্ব চিত্র

নেশা করে জুয়া খেলে টাকা উড়িয়ে দিত পাপ্পু। আর তা নিয়েই স্ত্রী মুন্নির সঙ্গে অশান্তি লেগে থাকত। অভিযোগ পরিবারের। দাম্পত্য কলহ মেটাতে একাধিকবার সালিশি সভাও বসেছিল গ্রামে। কিন্তু বদলায়নি পরিস্থিতি।

4/5

নিজস্ব চিত্র

অন্যান্য দিনের মতো সোমবার রাতেও অশান্তি হয় পাপ্পু ও তার স্ত্রীর মধ্যে।প্রতিবেশীরা চিত্কারও শুনতে পান। কিন্তু রোজকার ঘটনা ভেবে বিশেষ আমল দেননি।  

5/5

নিজস্ব চিত্র

মঙ্গলবার সকালে মুন্নির নিথর দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। প্রতিবেশী, মুন্নির পরিবার, পুলিসের জেরার মুখে পড়েও নিজের অপরাধ কবুল করছিল না পাপ্পু। কিন্তু সবটা ফাঁস করে দিল ছেলেই। পাঁচ বছরের ছোট্ট ওই ছেলেটা জানিয়ে দিল পুলিসকে, “মাকে প্রচণ্ড মেরেছিল বাবা, তারপর গলা টিপে চৌকির ওপর শুইয়ে দেয়।” ব্যস, মুন্নির গায়ে লেগে থাকা কাদা, ধস্তাধস্তির চিহ্ন আর একমাত্র প্রত্যক্ষদর্শী ছোট্ট শিশুটির বয়ান ধরিয়ে দিল পাপ্পুকে।