করণের পর বাদ দিলেন শাহরুখও, কী এমন করেছিলেন Kartik Aryan?

May 29, 2021, 13:23 PM IST
1/9

নিজস্ব প্রতিবেদন- টুইটারে ট্রেন্ড করছেন কার্তিক আরিয়ান। শাহরুখের প্রোডাকশন হাউস থেকে বাদ পড়ার পরই গর্জে উঠেছেন ফ্যানেরা। অনৈতিকভাবে তাঁকে বাদ দিয়েছেন করণ-শাহরুখরা, মত নেট নাগরিকদের। অনেকে আবার একধাপ এগিয়ে বলছেন, কার্তিকের কেরিয়ারের উপর সুশান্ত সিং রাজপুতের ছায়া দেখতে পাচ্ছেন তাঁরা। আউটসাইডার বিতর্কে ফের সরগরম বলিউড।

2/9

শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের ছবি 'ফ্রেডি' নিয়ে উত্তেজনা ছিল দর্শকদের মনে। এই ছবিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল কার্তিক আরিয়ানের। সেইমত প্রযোজনা সংস্থার তরফে ২ কোটি টাকা অগ্রিম দেওয়া হয় অভিনেতাকে। কিন্তু কেন বাদ পড়তে হল বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ককে? শোনা যাচ্ছে, চিত্রনাট্যের কিছু অংশে বদল চেয়েছিলেন কার্তিক। সেখান থেকেই মতদ্বন্দ্ব এবং বাদ পড়া। তবে এখনও মুখ খোলেন নি দু তরফের কেউই। বলিউড সূত্রে খবর, ২ কোটি টাকা ফেরত দিয়ে দিয়েছেন অভিনেতা।

3/9

কয়েকদিন আগেই করণ জোহরের ধর্মা প্রোডাকশন্সের ছবি 'দোস্তানা ২' থেকে সরানো হয় কার্তিক আরিয়ানকে। ধর্মার অন্দরমহল সূত্রের খবর, কার্তিক নাকি যথেষ্ট প্রফেশনাল নন। যদিও করণ জোহর প্রকাশ্যে জানান, 'দোস্তানা ২' ছবির কাস্টিং নিয়ে নতুন করে ঘোষণা হবে। ছবিতে জাহ্ণবী কাপুর ও লক্ষ্য লালওয়ানির সঙ্গে কাজ করার কথা ছিল কার্তিক আরিয়ানের। বাকি দুজন অবশ্য ছবিতে অভিনয় করছেন।

4/9

বলিউডে কার্তিক-সারা সম্পর্ক নিয়ে জল্পনা চলে বেশ কিছুদিন। কফি উইথ করণের এক এপিসোডে বসে সারা আলি খান কার্তিক আরিয়ানকে ডেট করতে চান। সেখানেই ঘটনার সূত্রপাত। তাই নিয়ে শুরু হয়ে যায় বলি-গুঞ্জন। এরপরই পরিচালক ইমতিয়াজ আলির ছবি 'লভ-আজ,কাল' সিক্যুয়েলে অভিনয়ও করেন দুজনে।  দর্শকদের ভাল লাগেনি সেই ছবি। 

5/9

এরপরেই কার্তিক-সারা প্রকাশ্যে জানিয়ে দেন যে তাঁরা আপাতত কেরিয়ারেই শুধুমাত্র মন দিতে চান। তাঁরা কোনও সম্পর্কে আবদ্ধ নন। এই ঘটনার কিছুদিন আগেই সারা আলি খানের জন্মদিনে নিজের শুটিং থেকে ব্রেক নিয়ে সিঙ্গাপুরে উড়ে যান কার্তিক। তাঁদের সেখানের ছবি ভাইরালও হয়।

6/9

শাহরুখ এবং করণ প্রযোজিত ছবি থেকে বাদ পড়লেও কার্তিকের হাতে বেশ কিছু কাজ রয়েছে।  নেটফ্লিক্সের ছবি 'ধামাকা'তে অভিনয় করছেন তারকা।

7/9

এছাড়াও তাঁর হাতে রয়েছে 'ভুলভুলাইয়া ২'-এর মত ছবি। যার প্রথম ভাগ বক্সঅফিসে সুপারহিট করেছিলেন অক্ষয় কুমার। 

8/9

হাতে রয়েছে বেশ কিছু ছবি। যাঁর প্রি প্রোডাকশনে এই মুহূর্তে ব্যস্ত অভিনেতা। 

9/9

সুশান্ত সিং রাজপুতের ছায়া অনেকেই দেখছেন কার্তিকের কেরিয়ারে। নেপোটিজম বিতর্কের নতুন শিকার যাতে কোনোভাবেই কার্তিক না হন, তাই তাঁর পাশে রয়েছেন ফ্যানেরা। নিয়মিত অভিনেতাকে উৎসাহ দিয়ে যাচ্ছেন তাঁরা। পাশাপাশি, বলিউডের মুখোশ খুলে দেওয়ার জন্য কী কারণে কার্তিককে দুটো ছবি থেকে বাদ পড়তে হল, তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চাপ বাড়িয়েই চলছেন কার্তিক আরিয়ানের ফ্যানেরা।