Sridevi: 'এটা কোনও স্বাভাবিক মৃত্যু ছিল না' শ্রীদেবীর মৃত্যুর পাঁচ বছর পর এ কী বললেন বনি কাপুর

Sridevi: ২০১৮-এর ২৪ ফেব্রুয়ারিতে দুবাইয়ে  এক পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীদেবী সহ তাঁর পরিবার। সেখানেই হোটেলের বাথটব থেকে উদ্ধার হয় অভিনেত্রীর দেহ। তোলপাড় হয়ে যায় গোটা দেশ। আজও অভিনেত্রীর মৃত্যু রহস্য়ে মোড়া। সেই নিয়েই  প্রথমবার মুখ খুললেন পরিচালক বনি কাপুর।

Oct 03, 2023, 17:33 PM IST
1/5

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: অবশেষে বনি কাপুর তাঁর স্ত্রী শ্রীদেবী মৃত্যু নিয়ে মুখ খুললেন। কীভাবে মৃত্য়ু হয়েছিল বলিউডের সুপারস্টার শ্রী দেবীর। কী বললেন বনি কাপুর।

2/5

২০১৮-র ২৪ ফেব্রুয়ারি দুবাই-এর হোটেলের বাথটাব থেকে উদ্ধার হয় শ্রীদেবীর দেহ। এক সাক্ষাৎকারে বনি জানান, শ্রীদেবী খুবই স্ট্রিক্ট ডায়েট ফলো করতেন। 

3/5

তিনি আরও বলেন, শ্রীদেবীর মৃত্য়ুর পর তাঁকে কঠোর জেরার মধ্য়ে দিয়ে যেতে হয়।  অভিনেত্রীর স্বাভাবিক মৃত্যু ছিল না, এটি একটি দুর্ঘটনাজনিত মৃত্যু ছিল। তাই তাঁকে লাই ডিক্টেটরের সাহায্য়ে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রায় ২৪-৪৮ ঘন্টা জিজ্ঞাসাবাদ এবং তদন্ত করা হয় তাঁকে। অবশেষে দুবাই পুলিসের কাছ থেকে ক্লিন চিট পেয়েছিল প্রযোজক।   

4/5

পরবর্তীকালে দুবাই পুলিস বনিকে জানান, এরকম কঠোর জেরা তাদের করতে হয়েছিল। কারণ ভারতীয় মিডিয়ার অনেক চাপ ছিল।   

5/5

বনি কাপুর বলেন, শ্রীদেবী তাঁর নো-স্লট ডায়েটের জন্য় প্রায়শই ব্ল্য়াকআউট হয়ে যেতেন। যদিও ডাক্তার অভিনেত্রীকে তাঁর নিম্ন রক্তচাপ থাকার জন্য় এই ধরণের ডায়েট করতে বারণ করতেন।