Kalipuja 2023: বাংলার বিভিন্ন কালীমন্দিরের অজানা গল্প আর মহিমা বর্ণনায় অদিতি মুন্সী

Kalipuja 2023: বাংলায় কবে শুরু হয়েছে কালীমূর্তি স্থাপন করে কালীপুজো? কালীমূর্তি, সাধকদের কালীসাধনা আর বাংলার বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা নানা মন্দিরের অজস্র কাহিনী নিয়ে আসছে অদিতি মুন্সী জি বাংলা সিনেমায়। 

Nov 11, 2023, 16:06 PM IST
1/7

অদিতি মুন্সী

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কোথায় দেবীমূর্তি নাচের ভঙ্গিমায় থাকেন? কোথায় দেবীকে ক্ষ্যাপাকালী বলে? এসব কাহিনীই শোনাবেন অদিতি মুন্সী এই আলোর উৎসবের মরসুমে। 

2/7

অদিতি মুন্সী

জি বাংলা সিনেমার পর্দায় কালীপূজা উপলক্ষে 'সকালের সুরে' বিশেষ পর্ব: ১১ থেকে ১৬ই নভেম্বর, ঠিক সকাল ৮টা থেকে।

3/7

অদিতি মুন্সী

ইতিমধ্যেই জি বাংলা সিনেমার সকালের শো, 'সকালের সুরে', গল্পের জাদুতে আর গানের সুরে সুরে জিতে নিয়েছে বহু মানুষের মন। সাড়া ফেলেছে শহরের গলি থেকে গ্রামের আলপথে। 

4/7

অদিতি মুন্সী

পুরাণের বহু জানা-অজানা কাহিনী, রামায়ণ-মহাভারতের কাহিনী, ও বিভিন্ন আধ্যাত্মিক গল্পের সাথে বাঙালির চিরন্তন প্রিয় গান দিয়ে সাজানো এই অন্যরকম অনুষ্টানটির সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন সকলের অতি প্রিয় 'অদিতি মুন্সী'। 

5/7

অদিতি মুন্সী

কয়েকদিন আগেই ১০০তম এপিসোডের মাইলস্টোন পার করেছে এই অনুষ্ঠানটি। আগামী দিনে আরও বহু মানুষের মন ছুঁয়ে যাওয়ার পথে জি বাংলা সিনেমার জনপ্রিয় শো টি।

6/7

অদিতি মুন্সী

তাই এবার কালীপুজোর উদযাপন বিশেষভাবে। সাধক কমলাকান্তের কালী থেকে কলকাতার ঐতিহ্যবাহী মন্দির, বাঁকুড়া,বীরভূম থেকে আসানসোলের নানা মন্দিরের অলৌকিক মহিমার কথা তুলে ধরবেন অদিতি তার অনবদ্য উপস্থাপনার মাধ্যমে।

7/7

অদিতি মুন্সী

কালীপূজা উপলক্ষে ৬টি বিশেষ পর্ব দেখা যাবে ১১ থেকে ১৬ নভেম্বর, ঠিক সকাল ৮টা থেকে, শুধু মাত্র জি বাংলা সিনেমার টেলিভিশন স্ক্রিনে।