জলে ভেজা শরীর, চুঁইয়ে পড়ছে উষ্ণতা, জলের মাঝে নায়িকাদের ফোটোশুট

May 28, 2021, 22:03 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন: জলকেলিতে ব্যস্ত নায়িকারা। স্যুইমিং পুলে ডুব দিয়েই সেলফি বা ছবি তোলা মাস্ট। সানগ্লাস চোখে পোজ দিতে ব্যস্ত নায়িকারা। নায়িকাদের সামারসল্ট ছবি ভাইরাল হতেও সময় নেয় না।

2/8

ত্রিধা চৌধুরি (Tridha Choudhury) বেড়াতে ভালবাসেন। তাঁর ইনস্টা-হ্যান্ডেল জুড়ে কেবলই ট্র্যাভেল-স্টোরি। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভেসে ওঠে তাঁর হট ছবি। 

3/8

সূর্যের আলো এসে পড়ছে তাঁর মুখে, পড়ন্ত বিকেলে যেন আরও উজ্জ্বল হয়ে উঠছেন শ্রাবন্তী। পুলের মাঝে প্রোফাইল লুক সুন্দরীর। নায়িকাদের পুল-শ্যুটের অন্যতম নজরকাড়া বিষয়, তাঁদের পুলওয়্যার। কে কোন ব্র্যান্ডের কোন কাটের বিকিনি পরেছেন, তার দিকে চোখ থাকে পোশাক ব্র্যান্ডেরও। আর, ফ্যানেরা তো প্রিয় নায়িকার একঝলক দেখার জন্য উন্মুখ হয়ে থাকেনই।

4/8

সোহিনী সরকার অবশ্য বেছে বেছে এমন ফোটোশুট করেন। তাঁকে দর্শক এথনিক লুকেই দেখতে পছন্দ করেন। তবে লাস্যময়ী সোহিনীর অন্য লুকটাও নজরকাড়া।

5/8

চুল ভেজা, গাঢ় কাজল চোখে নুসরত, তাঁর গহীন চোখের আবেদনে সাড়া না দিয়ে পারবেন কী করে ফ্যানেরা?  জলে ভিজে আরও মোহময়ী অভিনেতা। তাঁর তাক লাগানো লুকের ছবি পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

6/8

সুইমিং পুলের মাঝে মিমি, ঠিক যেন জলপরী। জলের মাঝে তাঁর রূপ যেন ঠিকরে বের হচ্ছে। কিন্তু এই রূপ ধরে রাখার জন্য সাঁতার খুব জরুরি একটা ব্যয়াম। একথা মানবেন সকলেই। অভিনয় থেকে রাজনীতি- শরীর ও মনে যে ধকল পড়ে, তা থেকে মুক্তি পেতে সাঁতারকেই অবলম্বন করেন মিমি।

7/8

মধুমিতা সরকার একেবারে পিকচার পারফেক্ট। আপন মনে জল নিয়ে খেলা করছেন, তারই মাঝে দিচ্ছেন পোজ। এই গরমে বিকিনি লুককে জনপ্রিয় করে তুলেছেন নায়িকা। আর বিকিনিতে তাঁর নিত্য নতুন লুক দেখে মুগ্ধ নেটিজেনরাও।

8/8

'সেনশুয়াস' কৌশানি। পুল সাইডে সানগ্লাস চোখে পোজ দিচ্ছেন ক্যামেরায়। জলের মাঝে নায়িকার অপরূপ সৌন্দর্যের প্রশংসা না করে যাবেন কোথায়?