AAI Recruitment 2021: এক লক্ষেরও উপরে বেতন, এয়ারপোর্ট অথরিটিতে শূন্যপদে নিয়োগ

কারা পারবেন আবেদন করতে? জানুন বিশদে

Aug 25, 2021, 14:31 PM IST

শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (Airport Authority of India)। ৩১ অগাস্টেই শেষ হচ্ছে আবেদনের সময়সীমা। ২৯টি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে এই নিয়োগ (Recruitment) করা হবে। 

1/6

AAI Recruitment 2021: শীঘ্রই শেষ হচ্ছে আবেদনের সময়সীমা

AAI Recruitment 2021: last date for apply to end soon

নিজস্ব প্রতিবেদন: শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (Airport Authority of India)। ৩১ অগাস্টেই শেষ হচ্ছে আবেদনের সময়সীমা। ২৯টি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে এই নিয়োগ (Recruitment) করা হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন অফিসিয়াল ওয়েবসাইট aai.aero তে । কারা কোন পদে আবেদন করতে পারবেন, জেনে নিন বিশদে।   

2/6

AAI Recruitment 2021: কোন কোন পদে নিয়োগ?

AAI Recruitment 2021: Posts to apply

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন অপারেশন বিভাগে ১৪ পদে, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ফাইনান্সে ৬ পদে ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ইলেকট্রনিক্স বিভাগে ৯ পদে নিয়োগ করা হবে।

3/6

AAI Recruitment 2021: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন অপারেশন

AAI Recruitment 2021: Senior Assistant in Operation

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন অপারেশন পদে আবেদনের জন্য গ্র্যাজুয়েশনের পাশাপাশি ম্যানেজমেন্টে ডিপ্লোমা থাকতে হবে। LMV License থাকলে মিলবে অগ্রাধিকার।

4/6

AAI Recruitment 2021: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ফাইনান্স

AAI Recruitment 2021: Senior Assistant in Finance

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ফাইনান্স পদে আবেদনে প্রার্থীর বি.কম ডিগ্রী থাকা বাধ্যতামূলক। সঙ্গে ন্যুনতম ৩ থেকে ৬ মাসের একটি কম্পিউটার ট্রেনিং কোর্সের সার্টিফিকেট থাকতে হবে।

5/6

AAI Recruitment 2021: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ইলেকট্রনিক্স

AAI Recruitment 2021: Apply in Senior Assistant in Electronics

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ইলেকট্রনিক্স পদে আবেদনের জন্য প্রার্থীদের ইলেকট্রনিক্স, টেলিকমিউনিকেশন অথবা রেডিও ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে।  

6/6

AAI Recruitment 2021: কত টাকা বেতন? প্রার্থীর বয়সসীমা?

AAI Recruitment 2021: Salary Structure and Age Limits

তিনটি পদেই বেতন কাঠামো ৩৬ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১ লক্ষ ১০ হাজার টাকা পর্যন্ত রাখা হয়েছে। উপরোক্ত পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স চলতি বছরের ৩০ জুনের মধ্যে ৫০ বছরের মধ্যে হতে হবে। বিশদে জানতে এই লিঙ্কে ক্লিক করুন।