দাউ দাউ করে জ্বলছে শরীর, ছাদ থেকে ঝাঁপ দিলেন ব্যাঙ্ককর্মী! স্ত্রী জানালেন ভয়াবহ কারণ

Aug 09, 2020, 14:24 PM IST
1/6

নিজস্ব চিত্র

দাউ দাউ করে জ্বলছে শরীর, সঙ্গে বুক ফাটা আর্তনাদ। জ্বলন্ত অবস্থাতেই দোতলার ছাদ থেকে লাফ অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মীর। শিউরে ওঠার মতো ঘটনা মেদিনীপুরের দেশবন্ধু নগর এলাকায়।

2/6

নিজস্ব চিত্র

সকালে বাড়িতেই ছিলেন সবাই। তার ফাঁকে যে শ্যামল পান নামে বছর বাষট্টির ওই ব্যক্তি নিজের বাড়ির ছাদে চলে গিয়েছিলেন, কেউ খেয়াল করেননি। ছাদেই ঠাকুরঘর, সেখান থেকে কেরোসিন নিয়েছিলেন, নেন দেশলাইও।

3/6

নিজস্ব চিত্র

এরপর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।দাউ দাউ করে জ্বলে ওঠে গোটা শরীর। আর্তনাদ শুনতে পেয়েছিলেন প্রতিবেশীরাও। কিন্তু প্রাথমিকভাবে বোঝেননি। পরে জোরে কিছুটা একটা পড়ার শব্দ শুনতে পেয়ে বেরিয়ে এসেছিলেন সকলেই ঘর থেকে।

4/6

নিজস্ব চিত্র

দগ্ধ শরীরে দোতলার ছাদ থেকে ঝাঁপ দিয়েছিলেন শ্যামল পান। তবে তখনও মৃত্যু ছুতে পারেনি তাঁকে।

5/6

নিজস্ব চিত্র

 প্রতিবেশীদের চিত্কার ততক্ষণে জানতে পেরে গেছেন স্ত্রীও। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যান মেয়ে-জামাই। কেন হঠাত্ এমনটা করলেন সম্ভ্রান্ত পরিবারের কর্তা।

6/6

নিজস্ব চিত্র

পরিবার সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি, সঙ্গে ছিল শারীরিক অসুস্থতাও। তাঁর চিকিত্সাও চলছিল। তবে এমনটা করবেন কেউ আঁচ করতে পারেননি। পুলিস তদন্ত শুরু করেছে। শ্যামলবাবু আপাতত হাসপাতালে চিকিত্সাধীন। ঘটনার পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিস।