টলিউডে নতুন সমীকরণ, পরিচালকের জীবনে নতুন স্বাদ আনলেন নায়িকা!

May 08, 2021, 16:29 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন: জিনা তরফদার। নেটদুনিয়ায় আলোড়ন ছড়াচ্ছেন। টলিউডে কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই ভিডিয়ো জকির নাম।  তবে ইতিমধ্যেই অন্য এক কারণে জিনাকে ঘিরে কৌতূহল বাড়ছে। শোনা যাচ্ছে, টলিউডের এক জনপ্রিয় পরিচালকের সঙ্গে নাকি ডেট এও যাচ্ছেন জিনা!

2/8

একটি বিউটি প্যাজেন্টেে প্রথমে অংশগ্রহণ করেন তিনি। প্রতিযোগিতায় না জিতলেও, তাঁর চেহারার আলগা চটক চোখ টেনেছিল অনেকেরই। সেখান থেকে সুযোগ পান মডেলিংয়ে। জিনার যাত্রা শুরু সেই থেকেই।    

3/8

একসময় তিনি ছিলেন এক টেলিভিশন শোয়ের সঞ্চালিকা। সেখান থেকেই তাঁর এক্সপ্রেশন দেখে পছন্দ করেন পরিচালক, সুযোগ পান সিনেমায়। তাঁরও স্বপ্ন ছিল অভিনয় করার, ব্যাস নেমে পড়লেন ময়দানে।

4/8

অনুষ্ঠান পরিচালনা করার সময় তাঁর সপ্রতিভ আচরণ চোখ টেনেছিল অনেক পরিচালকের। প্রথম সুযোগ পান পরিচালক অভিরূপ ঘোষের 'Zombiestaan' ছবিতে। রুদ্রনীল ঘোষ, রজতাভ দত্ত, তনুশ্রী চক্রবর্তীর কো-স্টার ছিলেন জিনা।

5/8

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাকটিভ। ফ্যাশনেবল পোশাকে মাঝেমধ্যেই পোজ দিতে দেখা যায় অভিনেতাকে। বেশ কিছু সংস্থার বিজ্ঞাপনে মডেলিংও করেছেন তিনি।

6/8

জলপাইগুড়ির মেয়ে কলকাতায় এসে নিজের স্বপ্নপূরণ করার লক্ষ্যে এগোচ্ছিলেন। হঠাৎই লকডাউন হয়ে যাওয়ায় বাড়ি ফিরে যেতে হয় তাঁকে। ২০২০র পুরোটাই সুস্থ-স্বাভাবিক জীবনে ফেরার অপেক্ষায় কেটে যায় অভিনেতার।

7/8

ঠিক সেই সময় টলিউডের প্রথম সারির পরিচালকের কাছ থেকে গুরুত্বপূর্ণ একটি ছবিতে অভিনয়ের সুযোগ আসে। ইচ্ছে থাকলেও পরিচালককে না বলতে হয়। কারণ সেই সময়ে জলপাইগুড়ি থেকে  কলকাতায় আসা সম্ভব ছিল না। ২০ বছরের জিনাকে ছাড়তে রাজি হন নি অভিভাবকেরা। পরিচালক যদিও নাছোড়বান্দা, তিনিই রাজি করান জিনাকে। 

8/8

উত্তম কুমারের জীবন নিয়ে ছবিতে সেকেন্ড লিড নায়িকা তিনি। শোনা যাচ্ছে, তাঁর সঙ্গে নাকি প্রেম জমে উঠেছে পরিচালকের। আর তাতেই চর্চায় উঠে এসেছেন অভিনেতা। নেটদুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী।